×

বিনোদন

যাত্রা শুরু হলো ‘মায়া : দ্য লাভ’ সিনেমার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ ফেব্রুয়ারি ২০২২, ০২:০৫ পিএম

যাত্রা শুরু হলো ‘মায়া : দ্য লাভ’ সিনেমার

মায়া : দ্য লাভ সিনেমার মহরত অনুষ্ঠানে কেক কাটছেন বুবলি ও রোশান। ছবি : ভোরের কাগজ

যাত্রা শুরু হলো ‘মায়া : দ্য লাভ’ সিনেমার

তরুণ পরিচালক জসিম উদ্দিন জাকিরের নতুন সিনেমা ‘মায়া : দ্য লাভ’র শুটিং শুরু হয়েছে। রবিবার (৬ ফেব্রুয়ারি) থেকে গানের মাধ্যমে সিনেমাটির ক্যামেরা চালু হলো।

জসিম উদ্দিন জাকির বলেন, অনেকদি হয় সিনেমাটির গল্প, চরিত্র ও শুটিং লোকেশন নিয়ে কাজ করেছি। শুটিং পূর্ববর্তী কাজে সন্তুষ্ট না হয়ে আমরা কেউই এই স্বপ্নের প্রকল্পের কাজ শুরু করতে চাইনি। তাই আপাতত আমরা গানের শুটিং দিয়ে ক্যামেরা চালু করলাম। আমি আশাবাদী সবাই মিলে দর্শকদের মন ছুঁয়ে যাবার মত একটি চলচ্চিত্র উপহার দিতে পারবো।

‘মায়া : দ্য লাভ’র প্রথম লটের শুটিংয়ে অংশ নিয়েছেন চিত্রনায়িকা বুবলী ও রোশান। পরবর্তী লটে যোগ দেবেন আনিসুর রহমান মিলন ও সাইমন সাদিকসহ আরও অনেকে। এদিন গানের শুটিংয়ের ফাঁকে সিনেমাটির ইউনিট মহরত করে।

তিনজনের একজন প্রেমিকা, প্রণয়ঘটিত দ্বন্দ্ব এই সিনেমার মুখ্য গল্প। তিন নায়ক ও এক নায়িকা নিয়ে টানাহেঁচড়া? তরুণ প্রযোজক আলিনুর আশিক ভুঁইয়া প্রযোজিত সিনেমাটির শুটিং প্রথম লট শেষে দ্বিতীয় লটের শুটিং ১৭ ফেব্রুয়ারি থেকে শুরু হবে। দ্বিতীয় লটে টানা শুটিং করে সিনেমাটির ক্যামেরা ক্লোজ হবে বলে জানান। দ্বিতীয় লটের শুটিং ঢাকা ও এর আশেপাশে হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App