×

সারাদেশ

কক্সবাজারের চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ ফেব্রুয়ারি ২০২২, ০৯:০৬ এএম

কক্সবাজারের চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ৩

চকরিয়ায় ত্রিমুখি সংঘর্ষে দুমড়ে মুচড়ে হয়ে যাওয়া গাড়ি। ছবি: ভোরের কাগজ

কক্সবাজারের চকরিয়ায় যাত্রীবাহী শ্যামলী বাস, ট্রাক ও লেগুনার ত্রিমুখি সংঘর্ষে চালক-হেলপারসহ তিনজন নিহত হয়েছেন। এসময় গাড়ি দুটিতে থাকা অন্তত ৩০ যাত্রী আহত হয়েছেন। আহতদের মধ্যে ৬ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহতরা চকরিয়া উপজেলার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

রবিবার (৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১ টায় চট্টগ্রাম-কক্সবাজার মহসড়কের উপজেলা খুটাখালী ইউনিয়নের মেধাকচ্ছপিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন শ্যামলী পরিবহনের চালক ও মাদারিপুরের বাসিন্দা ইছহাক মাতব্বরের ছেলে বজলুল হক (৪০), একই গাড়ির হেলপার ঢাকার ধামরাই এর বাসিন্দা সেকিম আলীর ছেলে মো. আলাল (২৮) ও কক্সবাজারের মহেশখালী উপজেলার মাতারবাড়ির মাওলানা আহসান উল্লাহর ছেলে মাওলানা মো. খালেদ (৩৫)। গুরুতর আহতদের মধ্যে আবদুল্লাহ শেখ (২৬), নাজেম উদ্দিন (৪৯), এমডি ফারুক (৫৫), শাহ আলম (৪০), শামজিল (১৮) ও জিয়াউদ্দিন (২৩) কে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ জানায়, রাতে কক্সবাজার থেকে ছেড়ে আসা ঢাকামুখি যাত্রীবাহী শ্যামলী বাস চকরিয়ার খুটাখালী মেধাকচ্ছপিয়া (ন্যাশনাল পার্ক) এলাকায় পৌছলে লবণবাহি একটি ট্রাককে ওভারটেক করতে গিয়ে বিপরীতমুখি লেগুনার সঙ্গে ত্রিমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলে শ্যামলী বাসের চালক-হেলপার ও এক যাত্রী মারা যায়। পরে স্থানীয় লোকজনের সহায়তায় মালুমঘাট হাইওয়ে থানার একদল পুলিশ আহতদের দ্রুত চিকিৎসার জন্য চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও মালুমঘাট মেমোরিয়াল খ্রিষ্টান হাসপাতালে ভর্তি করেন।

চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা. সিরাজুম মুনির সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তন্মধ্যে গুরুতর আহত ছয়জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

মালুমঘাট হাইওয়ে থানার ইনচার্জ মো.শাফায়েত হোসেন বলেন, খুটাখালীর মেধাকচ্ছপিয়া এলাকায় বাস-ট্রাক ও পিকআপের ত্রিমুখী সংঘর্ষের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যাই। এসময় বাসের চালক ও হেলপারসহ তিনজনকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। পরে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। গাড়ি তিনটি জব্দ করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App