ক্যান্সারের সঙ্গে যুদ্ধ করে হেরে গেলেন সাংবাদিক দুলাল হোসাইন

আগের সংবাদ

সুনামগঞ্জে মা-বাবার কবরের পাশে চিরঘুমে পীর হাবিব

পরের সংবাদ

‘লবিস্ট নিয়োগ করে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বিএনপি-জামায়াত’

প্রকাশিত: ফেব্রুয়ারি ৭, ২০২২ , ৮:১৭ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ৭, ২০২২ , ৮:১৭ অপরাহ্ণ

বিদেশে লবিস্ট ফার্ম নিয়োগ করে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বিএনপি-জামায়াত। দেশের অভ্যন্তরে বিশৃঙ্খলা ও দেশের টাকা পাচার করে দেশের বাইরে ষড়যন্ত্র করছে তারা। এরা তদানিন্তন মুনাফিক, ইহুদি ও কাফেরদের উত্তরসূরী।

সোমবার (৭ ফেব্রুয়ারি) দেশবিরোধী কর্মকাণ্ড ও ষড়যন্ত্রের প্রতিবাদে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে সম্মিলিত ওলামা সমাজ আয়োজিত এক প্রতিবাদ সভায় এসব কথা বলেন সংগঠনটির প্রতিনিধিরা।

সভার আহ্বায়ক মাওলানা মো. সাইফুল ইসলাম বলেন, দেশের ভাবমূর্তি নষ্ট ও অর্থনৈতিক অবকাঠামো ধ্বংস করার জন্য বিএনপি-জামায়াত দেশের অর্থ বিদেশে পাচার করছে। দেশের বিরুদ্ধে বহির্বিশ্বে নেতিবাচক মানসিকতা তৈরির জন্য ‘লবিস্ট ফার্ম’ নিয়োগ করেছে।

তিনি আরো বলেন, এ দেশের আলেম-ওলামা, পীর-মাশায়েখগণকে নিয়ে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে। তাদের মোকাবিলা করতে হবে।

এ সময় সভাপতির বক্তব্যে হাফেজ মাওলানা সুলাইমান বলেন, দেশ যখন উন্নত দেশগুলোর সঙ্গে প্রতিযোগিতা করে এগিয়ে যাচ্ছে তখন স্বাধীনতাবিরোধী শক্তি জামায়াত ও তাদের সহযোগী শক্তি বিএনপি দেশকে অস্থিতিশীল ও অর্থনৈতিকভাবে পঙ্গু করার জন্য নেমেছে। দেশি ও আন্তর্জাতিক ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে তারা।

সভায় আরো উপস্থিত ছিলেন ড. মাওলানা আব্দুল মোমিন সিরাজী, আল্লামা আব্দুস সালাম চরণপুরী, আলহাজ সৈয়দ নাসির বিল্লাহ রাব্বানী, মাওলানা মো. জাকির হোসেন, খন্দকার সাইফুল ইসলাম বাগদাদীসহ প্রমুখ।

রি-এমআর/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়