×

জাতীয়

পীর হাবিবুর রহমানকে শহীদ মিনারে শেষ শ্রদ্ধা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ ফেব্রুয়ারি ২০২২, ০৩:৫৭ পিএম

পীর হাবিবুর রহমানকে শহীদ মিনারে শেষ শ্রদ্ধা

রবিবার (৬ ফেব্রুয়ারি) জাতীয় শহীদ মিনারে পীর হাবিবুর রহমানের মরদেহের প্রতি শেষ শ্রদ্ধা জানান সর্বস্তরের মানুষ। ছবি: সংগৃহীত

বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক ও খ্যাতিমান কলামিস্ট পীর হাবিবুর রহমানের মরদেহে শেষ শ্রদ্ধা জানিয়েছেন সর্বস্তরের মানুষ। জাতীয় শহীদ মিনারে শ্রদ্ধা জানানোর পর দুপুর সাড়ে ১২টায় জাতীয় প্রেস ক্লাবে তার দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

পীর হাবিবুর রহমানের মরদেহে শেষ শ্রদ্ধা জানিয়েছেন আওয়ামী লীগের পক্ষ থেকে মাহবুব-উল-আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আফজাল হোসেন, পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেল, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, শিক্ষা সম্পাদক শামসুর নাহার চাপা, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপদপ্তর সম্পাদক সায়েম খান, কেন্দ্রীয় সদস্য আজিজুস সামাদ আজাদ ডন, জাসদ সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, ঢাকা মহানগর আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী, গণস্বাস্থ্যের ট্রাস্টি ডা. জাফরউল্লাহ, আওয়ামী লীগের মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য তাজউদ্দিন আহমেদ তাজ।

এ ছাড়া ছাত্রলীগ, জাসদ ছাত্রলীগ, জাতীয় পার্টি, আন্তর্জাতিক ট্রাইব্যুনাল, রাবির ব্যাচ ৮৭, আমরা মুক্তিযোদ্ধার সন্তান, বাংলাদেশ আবৃত্তি পরিষদ, ফুটবলার কায়সার আহমেদসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন তার মরদেহে শেষ শ্রদ্ধা নিবেদন করে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App