×

খেলা

বিপিএলে বৃষ্টির বাগড়া

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ ফেব্রুয়ারি ২০২২, ১১:১৫ পিএম

বিপিএলে বৃষ্টির বাগড়া

শুক্রবার বিপিএলের ২টি ম্যাচই ভেসে গেছে বৃষ্টিতে। ছবি: ভোরের কাগজ

শুক্রবার বিপিএলের ২টি ম্যাচই ভেসে গেছে বৃষ্টিতে। প্রথম ম্যাচে সিলেট সানরাইজার্স ও ফরচুন বরিশালের মধ্যকার ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে। ঢাকায় মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ম্যাচটি দুপুর দেড়টায় শুরু হওয়ার কথা ছিল। এদিন বরিশাল মাঠে নেমেছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে টপকে তালিকার শীর্ষে উঠতে। কিন্তু বৃষ্টি না থামার কারণে মাঠে একটি বলও গড়াতে পারেনি। যে কারণে দু দলকেই পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়তে হয়েছে।

এ ম্যাচে পয়েন্ট ভাগাভাগি হওয়ায় ফরচুন বরিশাল ঠিকই চলে এসেছে পয়েন্ট তালিকার শীর্ষে। ৭ ম্যাচে ৪ জয় ২ হার ও একটিতে পয়েন্ট ভাগাভাগি হওয়ায় তাদের পয়েন্ট এখন ৯। কিন্তু সেটা বেশিক্ষণ স্থায়ী হয়নি। দ্বিতীয় ম্যাচটিও পরিত্যক্ত হওয়ায় সমান পয়েন্ট নিয়ে রানরেটে এগিয়ে থেকে কুমিল্লা উঠে এসেছে শীর্ষে। অন্যদিকে পয়েন্ট টেবিলের শেষে থাকা সিলেট সানরাইজার্স এক পয়েন্ট পেয়ে একই অবস্থানে রয়েছে। এবার বিপিএলে মাত্র একটি ম্যাচে জয় পেয়েছে তারা। শুক্রবারের ম্যাচটিতে পয়েন্ট ভাগাভাগি হওয়ার সুবাদে ৬ ম্যাচ শেষে ৪টি হারের কারণে তাদের পয়েন্ট এখন তিন। পয়েন্ট টেবিলের তলানিতে থাকা দলটি জয়ের জন্য মুখিয়ে ছিল।

অন্যদিকে শুক্রবার দ্বিতীয় ম্যাচে সাড়ে ৬টায় মিনিস্টার গ্রুপ ঢাকার মুখোমুখি হওয়ার কথা ছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের। কিন্তু অনবরত বৃষ্টি চলতে থাকার কারণে এই ম্যাচটিতেও মাঠে একটি বলও গড়ায়নি। ম্যাচটি পরিত্যক্ত হওয়ায় এই ম্যাচেও দুদলকে পয়েন্ট ভাগাভাগি করতে হয়। এ ম্যাচে ১ পয়েন্ট পেয়ে বরিশালের থেকে এক ম্যাচ কম খেলেও রান রেটে এগিয়ে থেকে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ৫ ম্যাচে ৪টি জয় ও একটিতে পয়েন্ট ভাগাভাগি করে তাদের পয়েন্ট এখন ৯। অন্যদিকে পয়েন্ট ভাগাভাগি হওয়ায় মিনিস্টার গ্রুপ ঢাকা আগের মতো সেই তিন নম্বর অবস্থানেই রয়ে গেছে। ৭ ম্যাচ শেষে ৩টি জয় ও একটিতে পয়েন্ট ভাগাভাগি করে তাদের পয়েন্ট এখন ৭।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App