×

চিত্র বিচিত্র

স্বামীকে নিলামে তুললেন এই তরুণী, সর্বোচ্চ দাম ১০০ টাকা!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ ফেব্রুয়ারি ২০২২, ১০:১৮ পিএম

স্বামীকে নিলামে তুললেন এই তরুণী, সর্বোচ্চ দাম ১০০ টাকা!

প্রতীকী ছবি

স্বামীর ওপর রাগ হতেই পারে। তাই বলে রাগের মাথায় তাকে বিক্রি করে দিতে হবে? নিলামে তুলতে হবে? এমন ঘটনাই ঘটেছে নিউজিল্যান্ডে। দেশের বাড়িতে বাড়িতে দুই সন্তানের সঙ্গে স্ত্রীকে রেখে গরমের ছুটিতে মাছ ধরতে যাওয়ায় রেগেমেগে স্ত্রী লিন্ডা ম্যাকঅ্যালিস্টার এমন অদ্ভুত ঘটনা ঘটিয়েছেন।

ট্রেড মি নামে একটি ওয়েবসাইটে স্বামী জন ম্যাকঅ্যালিস্টারকে নিলামে তোলেন ওই স্ত্রী। স্বামীকে বর্ণনা দিয়েছেন, ৩৭ বছর বয়সী গরুর রাখাল! খবর আইরিশ টাইমসের।

লিন্ডা আরও লেখেন, জনের আগেও অনেক মালিক ছিল। তবে ঠিকমতো দানাপানি পেলে বর্তমান মালিকের অনুগত থাকবেন তিনি। জনের ঘরের কাজের এখনও কিছু প্রশিক্ষণ দরকার আছে। তবে আমার কাছে এ মুহূর্তে সময় বা ধৈর্য নেই। কেনার পর ফেরত দেয়া কিংবা বিনিময় করা যাবে না।

এদিকে বন্ধুদের কাছ থেকে ওই নিলামের ব্যাপারে শোনার পর পুরো বিষয়টাকে হেসে উড়িয়ে দিয়েছেন জন। তবে জন হেসে উড়িয়ে দিলেও ক্রেতারা কিন্তু বিষয়টিকে গুরুত্বের সঙ্গেই নিয়েছেন। জনকে ‘কেনার’ জন্য দামও হেঁকেছেন তারা। ১২ জন এ নিলামে দর হাঁকেন। সর্বোচ্চ দাম ওঠে নিউজিল্যান্ডের মুদ্রায় ১০০ টাকা। হবু ক্রেতারা মূলত তাদের হবু স্বামীর ব্যাপারে কৌতুহলী ছিলেন। কেউ কেউ তো মজা করে জনের সঙ্গে নিজেদের স্বামীর বদলও করতে চেয়েছেন।

তবে শর্ত ভঙ্গ করায় ট্রেড মি কর্তৃপক্ষ ইতোমধ্যেই বিজ্ঞাপনটি সরিয়ে নিয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App