×

বিনোদন

মা হওয়ার পর দেখা দিলেন প্রিয়াংকা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ ফেব্রুয়ারি ২০২২, ০৩:৩০ পিএম

মা হওয়ার পর দেখা দিলেন প্রিয়াংকা

প্রিয়াংকা চোপড়া

মা হওয়ার পর দেখা দিলেন প্রিয়াংকা

২২ জানুয়ারি মধ্য রাতে প্রিয়াংকা চোপড়া ইনস্টাগ্রামে মা হওয়ার খবর দিয়েছিলেন। তারপর থেকে অন্তর্জালে কোনো সাড়া শব্দ ছিল না তার। মা হওয়ার পর ৩ ফেব্রুয়ারি প্রথমবার ‘দেশি গার্ল’ ইনস্টাগ্রামে একটি নিজস্বী পোস্ট করলেন।

আমেরিকার পপ গায়ক নিক জোনাস এবং বলিউড তারকা প্রিয়াংকার সন্তানের জন্ম হয়েছে নির্ধারিত সময়ের ১২ সপ্তাহ আগে। চিকিৎসক সন্তান জন্মের তারিখ দিয়েছিলেন এপ্রিল মাসে। কিন্তু ১২ সপ্তাহ আগেই সন্তানের জন্ম দিয়েছেন সারোগেট মা। তার ফলে বেশ কিছু দিন ‘নিকিয়াংকা’র মেয়ে চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকবে বলে জানা গিয়েছিল। তারকা-দম্পতি তাদের সন্তানকে বাড়িতে আনতে পারবেন না। এখনও একরত্তি হাসপাতালেই কি-না, সে তথ্যও পাওয়া যায়নি। খবর আনন্দবাজার পত্রিকার।

তারই মাঝে প্রিয়াংকা নিজের দুটি ছবি পোস্ট করলেন। গাড়ির কাছে নিজস্বী তুলে তিনি লিখলেন, এই আলো ভালো লাগছে। ভক্তরা তাকে ‘মাম্মি’ বলে সম্বোধন করেছেন পোস্টের মন্তব্য ঘরে।

প্রিয়াংকার মা হওয়ার খবর দেওয়ার পরেই বলিউড তারকা এবং ভামিকার মা আনুশকা শর্মা তার অভিজ্ঞতার কথা মনে করে উপদেশ দিয়েছিলেন ‘পিগি চপস’-কে। আনুশকা লিখেছিলেন, নিদ্রাহীন রাতের জন্য প্রস্তুত হয়ে যাও প্রিয়াংকা-নিক। একইসঙ্গে অতুলনীয় আনন্দের সাক্ষী হতে চলেছ তোমরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App