×

বিনোদন

বড়পর্দায় কারিনা ও সাইফপুত্র তৈমুর!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ ফেব্রুয়ারি ২০২২, ১২:২৮ পিএম

বড়পর্দায় কারিনা ও সাইফপুত্র তৈমুর!

সাইফ আলী খান ও কারিনা কাপুর খান

বড়পর্দায় কারিনা ও সাইফপুত্র তৈমুর!

জন্ম থেকেই জনপ্রিয়তার শীর্ষে সাইফ আলি খান ও কারিনা কাপুর খানের পুত্র তৈমুর আলি খান। ছোট থেকে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হতে পাঁচ বছরেই তার হাবভাব স্টারদের মতো। এখন ক্যামেরা দেখলেই এগিয়ে আসে তৈমুর। সোশ্যাল মিডিয়ায় নিমেষে ভাইরাল হয়ে যায় তৈমুরের ছবি। তার জনপ্রিয়তা কোনও স্টারের থেকে কম নয়। অপেক্ষা শুধু বড়পর্দায় অভিষেকের। এবার ফ্যানেদের সেই প্রত্যাশা পূরণের পথে অক্ষয় কুমার।

'ম্যায় খিলাড়ি তু আনাড়ি' থেকে শুরু করে 'টাশান', সাইফ আলি খানের সঙ্গে একাধিক ছবিতে অভিনয় করেছেন অক্ষয় কুমার। কারিনার সঙ্গেও অভিনয় করেছেন 'এতরাজ' ও 'গুড নিউজ' ছবিতে। কারিনার দিদি কারিশমা কাপুরের সঙ্গেও অভিনয় করেছেন তিনি। এমন কী সম্প্রতি 'অতরঙ্গী রে' ছবিতে সাইফকন্যা সারা আলি খানের সঙ্গে দেখা যায় অক্ষয়কে। এবার পালা তৈমুরের সঙ্গে অভিনয় করার।

সম্প্রতি টুইঙ্কেল খান্নার সঙ্গে এক সাক্ষাৎকারে কারিনা বলেন যে, তার যখন ৭৫ বছর বয়স হবে তখনও তিনি অক্ষয়ের সঙ্গে অভিনয় করবেন আর তিনি নিশ্চিত যে তখনই বলিউডে দাপিয়ে বেড়াবেন অক্ষয় কুমার।

কারিনার এই কথায় টুইঙ্কেল বলেন, অক্ষয় এখনই তৈমুরের সঙ্গে দুই নায়কের ছবি পরিকল্পনা করছেন। তিনি নাকি সেই আইডিয়া শেয়ারও করেছেন স্ত্রী টুইঙ্কেলের সঙ্গে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App