×

বিনোদন

নুসরাত-যশের বিয়ে হয়ে গেছে, কি বললেন অভিনেত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ ফেব্রুয়ারি ২০২২, ০৬:৫৯ পিএম

গত বছর মা হয়েছেন নুসরাত জাহান। সেই সন্তানের বাবা যে যশ দাশগুপ্ত তাও আকারে ইঙ্গিতে উঠে এসেছে নানাভাবে। তার পর থেকেই নানা মহলে বারবার প্রশ্ন উঠেছে, এর পরে কি নুসরাত আর যশ বিয়ে করতে চলেছেন? হালে এক সাংবাদিক এই প্রশ্ন সরাসরি করেন অভিনেত্রীকে। তাতে তার জবাব, ‘আবার বিয়ে করার দরকার নেই।’ সেখান থেকেই জল্পনা- তাহলে কি তাদের বিয়ে হয়ে গিয়েছে? খবর হিন্দুস্তান টাইমস।

গত বছর নুসরাত যখন মা হন, তখন গোটা সময়টা তার পাশে ছিলেন যশ। সকলকে জানিয়েছিলেন, মা-সন্তান- দু’জনেই ভালো আছে। তার আগে ২০২০ সাল থেকেই শোনা যায়, প্রেমের সম্পর্কে রয়েছেন তারা। একসঙ্গে থাকছেন বলেও শোনা গিয়েছিল।

হালে এক সংবাদমাধ্যমকে নুসরাতের দেওয়া সাক্ষাৎকারে আবার এই সব প্রসঙ্গগুলি ফিরে এসেছে। তিনি বলেছেন, ‘আমি জানি না, সবাই আমার বিয়ে নিয়ে এত চিন্তিত কেন? আমায় জিজ্ঞাসা করতেই থাকেন। তারা কী ভাবেন, আমি কী বলব? আমি কি সবাইকে ফোন করে বলব, শোনো, আমি বিয়ে করছি? যদি সবাই এটা ভাবেন, তাহলে ভুল ভাবেন।’ গোটা বিষয়টি নিয়ে যে নুসরাত কিছুটা বিরক্ত, তা তার কথা থেকেই পরিষ্কার।

তার কথায়, ‘আমি যদি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে না চাই, সেটি তো আমার ইচ্ছা। যদি দু’জনের বিয়ে হয়, তাহলে তাদের জানাটাই যথেষ্ট। যদি তারা ভালো থাকেন, তাহলে তো আর কিছু চাওয়ার থাকে না।’

তখনই সংবাদিকের প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন, ‘আবার বিয়ে করার দরকার নেই আমাদের। এই উত্তরটা কেমন লাগছে?’ আর তাতেই অনেকের ধারণা, ইতিমধ্যেই বিয়ে সেরে ফেলেছেন তারা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App