×

বিনোদন

জন্মদিনে মা'কে নিয়ে হাসপাতালে ছুটলেন শুভ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ ফেব্রুয়ারি ২০২২, ০৩:৪৫ পিএম

জন্মদিনে মা'কে নিয়ে হাসপাতালে ছুটলেন শুভ

আরিফিন শুভ

জন্মদিনে মা'কে নিয়ে হাসপাতালে ছুটলেন শুভ

আজ ২ ফেব্রুয়ারি, ঢাকাই ছবির অন্যতম জনপ্রিয় নায়ক আরিফিন শুভর জন্মদিন। বিশেষ এ দিনটিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্ত, শুভাকাঙ্খীরা শুভ কামনায় ভাসাচ্ছেন তাকে। শুভেচ্ছা জানাচ্ছেন সহকর্মীরাও। চিত্রনায়ক শাকিব খান এবং এসকে ফিল্মসও সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

কিন্তু বিশেষ এই দিনটিতে কোনো উদযাপন নেই শুভর। কাটছে সাদামাটা ভাবেই। কারণ অসুস্থ মাকে নিয়ে হাসপাতালে দৌড়াদৌড়িতে আছেন ‘ঢাকা অ্যাটাক’খ্যাত এ নায়ক।

শুভ বলেন, ‘গত ২৮ তারিখে মুম্বাই থেকে ঢাকায় ফিরেছি। ফেরার পরই আম্মাকে নিয়ে ব্যস্ত আছি। আজ উনার একটা সার্জারি হবে। সে কারণে আম্মাকে ডাক্তার দেখাতে সকাল থেকেই হাসপাতালে ছোটাছুটি করছি।’

২০১৭ সালের ১৪ এপ্রিল মুক্তি পায় আরিফিন শুভ অভিনীত সিনেমা ‘ধ্যাততেরিকি’। এই সিনেমা মুক্তির ঠিক একদিন আগে হুট করে অসুস্থ হয়ে পড়েন আরিফিন শুভর মা। এরপর থেকে মায়ের অসুখটা কখনো কমেছে আবার কখনো বেড়েছে। এরপর থেকেই শুটিং ও মাকে নিয়ে হাসপাতালে দৌড়াচ্ছেন শুভ।

তবে জন্মদিন ঘিরে ভক্তদের উচ্ছ্বাসের প্রতি কৃতজ্ঞতা ও ভালোবাসা জানিয়েছেন শুভ। তাদের জন্য শত ব্যস্ততা থাকলেও সেই কৃতজ্ঞাবোধ থেকে ভিডিও বার্তা প্রকাশ করবেন অন্তর্জালে। এর বাইরে জন্মদিনে বিশেষ কোনও আয়োজন নেই বলেই জানালেন শুভ।

এদিকে, আরিফিন শুভর জন্মদিনের উপহার হিসেবে ভক্তদের জন্য ‘নূর’ সিনেমার নতুন পোস্টার প্রকাশ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া।

শুভর মুক্তির অপেক্ষায় বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর সিনেমা ‘বঙ্গবন্ধু’। ঢাকাই সিনেমার ইতিহাসে সবচেয়ে বড় বাজেটের এই সিনেমা মুক্তির সম্ভাব্য সময় মার্চ মাসে, যা চলতি বছর আরিফিন শুভর ক্যারিয়ারে যুক্ত করবে নতুন মাইলফলক।

শুভর হাতে রয়েছে আরেক বিগ বাজেটের সিনেমা পুলিশ অ্যাকশন থ্রিলার ‘মিশন এক্সট্রিম-২’। ঈদ-উল-ফিতরে মুক্তির তালিকায় থাকা এই সিনেমার জন্য নয় মাস পরিশ্রম করে বডি ট্রান্সফরমেশন করেছেন এই নায়ক। সিনেমাটির দ্বিতীয় কিস্তিতে সেই বডি দেখার অপেক্ষায় আছেন ভক্তরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App