×

জাতীয়

মামলার পরদিনই গুরুদাসপুরে ধর্ষক আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ ফেব্রুয়ারি ২০২২, ১২:৫২ পিএম

মামলার পরদিনই গুরুদাসপুরে ধর্ষক আটক

মঙ্গলবার আহম্মেদপুর এলাকা থেকে নাটোরের গুরুদাসপুরে এক স্কুলছাত্রীকে ধর্ষণকারী মেহেদী হাসান আটক। ছবি : ভোরের কাগজ

নাটোরের গুরুদাসপুরে নবম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ মামলার আসামি মো. মেহেদী হাসানকে (২২) ২৪ ঘণ্টার মধ্যে আহম্মেদপুর এলাকা হতে আটক করেছে নাটোর র‌্যাব-৫।

সোমবার (৩১ জানুয়ারি) রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোর জেলার সদর থানাধীন আহম্মেদপুর বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়েছে। র‌্যাব-৫ কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেনের নেতৃত্বে একটি দল গোয়েন্দা তথ্য ও তথ্যপ্রযুক্তির সহায়তায় মামলা দায়েরের ২৪ ঘণ্টার মধ্যে ওই অভিযান পরিচালনা করে তাকে আটক করেছে। আটককৃত আসামি মেহেদী হাসান গুরুদাসপুর উপজেলার চাপিলা ইউনিয়নের বৃ-চাপিলা গ্রামের আব্দুর রহিম শেখের ছেলে।

গত ৩০ জানুয়ারি নবম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ করে মেহেদী হাসান। গুরুতর রক্তাক্ত অবস্থায় আহত ওই স্কুলছাত্রীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় স্কুলছাত্রীর মা বাদী হয়ে গুরুদাসপুর থানায় অভিযুক্ত মেহেদী হাসানের নামে মামলা দায়ের করেন।

পড়ুন : নাটোরের গুরুদাসপুরে নবম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মতিন জানান, মামলা দায়েরের পর থেকেই আসামিকে আটকের চেষ্টা করছিলো আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। ২৪ ঘণ্টার মধ্যেই র‌্যাব-৫ এর সহযোগিতায় আসামিকে দ্রুত গ্রেপ্তার করা সম্ভব হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App