×

বিনোদন

পরী মনি অসুস্থ, সাক্ষ্যগ্রহণ পেছালো এক মাস

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ ফেব্রুয়ারি ২০২২, ০২:৪৭ পিএম

পরী মনি অসুস্থ, সাক্ষ্যগ্রহণ পেছালো এক মাস

পরী মনি

পরী মনি অসুস্থ, সাক্ষ্যগ্রহণ পেছালো এক মাস

রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরী মনিসহ তার দুই সহযোগী আশরাফুল ইসলাম দীপু ও কবির চৌধুরীর বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ পিছিয়ে আগামী ১ মার্চ দিন ধার্য করেছেন আদালত। পরী মনি জ্বর-ঠাণ্ডায় অসুস্থ হয়ে হাসপাতালে থাকায় ও মামলার কোন সাক্ষী আদালতে উপস্থিত না থাকায় সাক্ষ্যগ্রহণ পেছানো হয়।

আজ মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে আদালতে সাক্ষ্যগ্রহণের জন্য দিন ধার্য ছিল। তবে পরীমনি জ্বর-ঠাণ্ডায় অসুস্থ থাকায় আদালতে হাজির হতে পারেননি। তার আইনজীবী নীলাঞ্জন রিফাত সৌরভী আদালতে বলেন, জ্বর, সর্দি, ঠাণ্ডা নিয়ে গত ২৭ জানুয়ারি থেকে পরী মনি আদালতে চিকিৎসা নিচ্ছেন। এজন্য আজ আদালতে হাজির হতে পারেননি। তাই মামলার সাক্ষ্যগ্রহণ পেছানোর জন্য সময়ের আবেদন করছি আমরা।

এসময় আদালতে মামলাটির কোন সাক্ষী উপস্থিত ছিলেন না। তাই শুনানি শেষে ঢাকার ১০ নং বিশেষ জজ আদালতের বিচারক নজরুল ইসলাম সময়ের আবেদন মঞ্জুর করে মামলার সাক্ষ্যগ্রহণের জন্য পরবর্তী দিন হিসেবে আগামী ১ মার্চ ধার্য করেন।

পড়ুন : মাদক মামলায় পরী মনির বিচার শুরু

উভয়পক্ষের শুনানি শেষে বিচারক মোহাম্মদ নজরুল ইসলাম আগামী ১ মার্চ শুনানির পরবর্তী তারিখ নির্ধারণ করেন।

পড়ুন : জব্দ গাড়ি-ফোন ফেরত পেতে মঙ্গলবার আদালতে যাবেন পরী মনি

পড়ুন : জব্দ গাড়ি-ফোনসহ ১৬ জিনিস পরী মনিকে দেওয়ার নির্দেশ

এই মামলার অন্য দুই আসামি হলেন- পরী মনির সহযোগী আশরাফুল ইসলাম দীপু ও কবির হোসেন। বর্তমানে জামিনে আছেন তারা। শুনানির সময় আজ তারা আদালতে উপস্থিত ছিলেন।

গত ৫ জানুয়ারি একই আদালত পরী মনিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন। গত বছরের ১৫ নভেম্বর ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ অভিযোগপত্র আমলে নিয়েছিলেন।

পড়ুন : মাদক মামলায় পরী মনির চার্জশিট গ্রহণ, শুনানি ১৪ ডিসেম্বর

মামলাটির তদন্তকারী কর্মকর্তা ও পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) পরিদর্শক কাজী গোলাম মোস্তাফা গত বছরের ৪ অক্টোবর চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে অভিযোগপত্র জমা দিয়েছিলেন।

গত বছরের ৪ আগস্ট চিত্রনায়িকা পরী মনি ও দীপুকে বনানীর বাসা থেকে মদ-মাদকসহ আটক করে র‌্যাব সদস্যরা। পরের দিন বনানী থানায় মামলা দায়ের করে তাদের গ্রেপ্তার দেখানো হয়। ওই মামলা পরবর্তীতে কবিরকেও গ্রেপ্তার দেখানো হয়।

পড়ুন : জামিননামা দাখিল, পরী মনি মুক্তি পাচ্ছেন বুধবার

পড়ুন : কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন পরী মনি

পড়ুন : এবার পরী মনির অশ্লীল ইঙ্গিত

গ্রেপ্তারের ৪ সপ্তাহ পরে ১ সেপ্টেম্বর আদালত পরী মনিকে অন্তর্বর্তীকালীন জামিন দেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App