৮১ দিন পর হাসপাতাল ছাড়লেন খালেদা জিয়া

আগের সংবাদ

হজের নিবন্ধন নিয়ে প্রতারণা থেকে সাবধান: ধর্ম মন্ত্রণালয়

পরের সংবাদ

বিএনপি কিছুই ভালো লাগে না রোগে আক্রান্ত: পানি সম্পদ উপমন্ত্রী

প্রকাশিত: ফেব্রুয়ারি ১, ২০২২ , ৭:২০ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ১, ২০২২ , ৭:২০ অপরাহ্ণ

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একে এম এনামুল হক শামীম বলেছেন, বিএনপি কিছুই ভালো লাগে না রোগে আক্রান্ত হয়েছে। দেশের উন্নয়ন ভালো লাগে না, শক্তিশালী গণতন্ত্র ব্যবস্থা ভালো লাগে না। আসলে বাংলাদেশটাই তাদের ভালো লাগে না। কারণ তাদের হৃদয়ে রয়েছে পেয়ারের পাকিস্তান।

মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) ঢাকা রিপোর্টাস ইউনিটির নসরুল হামিদ মিলনায়তনে দুটি বইয়ের মোড়ক উম্মোচন অনুষ্ঠানে তিনি একথা বলেন। উপসচিব ও পানি সম্পদ উপমন্ত্রীর একান্ত সচিব মো. কামরুল আহসান তালুকদার পিএএ-এর লেখা ‘মাঠ প্রশাসনের বিবর্তণ প্রেক্ষাপট: বাংলাদেশ’ এবং ‘পানি সম্পদ ব্যবস্থাপনা প্রেক্ষিত: বাংলাদেশ’ বই দুটির মোড়ক উন্মোচন অনুষ্ঠানের আয়োজন করে ঝালকাঠি পাবলিকেশন্স। লেখক মো. কামরুল আহসান তালুকদার পিএএ স্বাগত বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব ও অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দীন। এনামুল হক শামীম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। গণতন্ত্র ব্যবস্থা শক্তিশালী হয়েছে। ইসি গঠন বিষয়ে আইন করে বর্তমান সরকার ইতিহাসের নতুন মাইল ফলক সৃষ্টি করেছেন। কিন্ত এসব বিএনপির ভাল লাগে না।

উপমন্ত্রী বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই দেশ এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পদ্মাসেতু, কর্ণফুলী নদীতে বঙ্গবন্ধু ট্যানেল, চার লেনের রাস্তা, ফ্লাইওভার, মেট্রোরেল হয়েছে, এক্সপ্রেসওয়ে হয়েছে। যারা রাস্তায় ঘুমাতো, তারা এখন স্থায়ী বাড়িতে ঘুমায়। এসব দেখে একটি দলের ভালো লাগে না। রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র শেখ হাসিনা সরকারই করে দিয়েছে। দক্ষিণাঞ্চলে পায়রা গভীর সমুদ্রবন্দর নির্মাণ করেছে। তিনি বলেন, শেখ হাসিনা ডেল্টাপ্লান করে দেশকে এগিয়ে নিয়ে যেতে কাজ করছেন। আমরা নদী ভাঙ্গন রোধে কাজ করছি। ড্রেজিংসহ নানা পদক্ষেপ নিচ্ছি। মাঠ প্রশাসনের কর্মকর্তারা আজকে দক্ষতার সঙ্গে কাজ করছেন। রাজনীতিবিদ ও প্রশাসনের কর্মকর্তারা এক সঙ্গে কাজ করছেন।

শামীম বলেন, বিএনপি করোনায় দেশের জনগণের পাশে থাকে নাই। তাদের কোনো দলীয় কার্যক্রম নেই। তাদের একটাই কাজ-দেশকে কিভাবে আন্তর্জাতিক পর্যায়ে ছোট করে ক্ষমতায় যাওয়া যায়। বিএনপি বিদেশে এজেন্ট নিয়োগ করে দেশবিরোধী ষড়যন্ত্রে ব্যস্ত।

রি-আরএ/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়