সর্বশেষ টি-টোয়েন্টি, ওডিআই ও টেস্ট ক্রিকেটে বিরল হ্যাটট্রিক হোল্ডারের

আগের সংবাদ

নৌপথে প্রাণহানি বন্ধ হবে কখন?

পরের সংবাদ

বইমেলা নিয়ে আজ প্রকাশকদের সঙ্গে বসছে বাংলা একাডেমি

প্রকাশিত: ফেব্রুয়ারি ১, ২০২২ , ১২:৩৯ পূর্বাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ১, ২০২২ , ১২:৩৯ পূর্বাহ্ণ

অমর একুশে বইমেলার আয়োজন নিয়ে প্রকাশকদের সঙ্গে বসছে বাংলা একাডেমি। মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) সকাল ১১টায় বাংলা একাডেমিতে আয়োজিত সভায় দুই প্রকাশক সমিতির কর্মকর্তাদের আমন্ত্রণ জানানো হয়েছে। সভায় বইমেলা আয়োজনের ব্যাপারে আলোচনা হবে বলে জানা গেছে।

বায়ান্ন’র মহান ভাষাশহিদদের স্মরণে প্রতি বছর ১ ফেব্রুয়ারি বাংলা একাডেমির আয়োজনে মাসব্যাপী অমর একুশে বইমেলা অনুষ্ঠিত হয়ে থাকে। বৈশ্বিক মহামারি করোনাভাইরাস সংক্রমণের কারণে এ বছর ১ ফেব্রুয়ারি বইমেলা শুরু হয়নি। মেলা দুই সপ্তাহের জন্য স্থগিত করা হয়েছে।

কোভিড-১৯ সংক্রান্ত জাতীয় কারিগরি পরামর্শক কমিটির গত ২৫ জানুয়ারির সভা থেকে একুশে বইমেলা আরও কিছুদিন পিছিয়ে দেওয়ার কথা বলা হয়েছে।

বাংলাদেশ জ্ঞান ও সৃজনশীল প্রকাশক সমিতির নির্বাহী পরিচালক খান মাহবুব গণমাধ্যমকে জানিয়েছেন, বৈঠকের জন্য তিনি বাংলা একাডেমি কর্তৃপক্ষের আমন্ত্রণ পেয়েছেন। এ ছাড়া বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির কর্মকর্তাদেরও বৈঠকে আমন্ত্রণ জানানো হয়েছে।

রি-এসবি/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়