চট্টগ্রাম বিমানবন্দরে গাড়ির চাকায় সাড়ে ৫ কেজি স্বর্ণ!

আগের সংবাদ

৮১ দিন পর হাসপাতাল ছাড়লেন খালেদা জিয়া

পরের সংবাদ

প্রধানমন্ত্রীর উপহার স্থায়ী ঠিকানা পেলেন সেই আসপিয়া

প্রকাশিত: ফেব্রুয়ারি ১, ২০২২ , ৭:০১ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ১, ২০২২ , ৮:২৫ অপরাহ্ণ

প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের আওতায় পুলিশের কনস্টেবল পদে চাকরির পর আসপিয়া ইসলামের স্থায়ী ঠিকানাও নিশ্চিত হলো। মঙ্গলবার (১ ফ্রেব্রুয়ারি) দুপুরে এক অনুষ্ঠানের মাধ্যমে আসপিয়ার মা ঝর্না বেগমের হাতে বরাদ্দ জমির দলিল ও নির্মিত ঘরের চাবি তুলে দেন বরিশাল- ৪ আসনের সংসদ সদস্য পংকজ দেবনাথ।

এ সময় উপস্থিত ছিলেন বরিশালের জেলা প্রশাসক মো. জসীম উদ্দীন হায়দার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বকুল চন্দ্র কবিরাজ, উপজেলা চেয়ারম্যান বেলায়েত হোসেন ঢালীসহ অন্যান্য কর্মকর্তারা। নবনির্মিত বাড়ির উঠানেই দলিল ও চাবি প্রদান অনুষ্ঠানটির আয়োজন করা হয়।

চাবি পেয়ে আপ্লুত আসপিয়ার মা ঝর্না বেগম প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তার দীর্ঘায়ু কামনা করেন।

এর আগে গত ২৫ ডিসেম্বর বরিশাল জেলা পুলিশ সুপার মো. মারুফ হোসেনের পক্ষে হিজলা থানার উপ-পরিদর্শক মো. মিজান কলেজছাত্রী আসপিয়া ইসলামকে পুলিশ কনস্টেবল পদে নিয়োগপত্র হস্তান্তর করেন। আসপিয়া রংপুরে ৬ মাসের প্রশিক্ষণে আছেন।

প্রসঙ্গত, কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষায় বরিশাল জেলায় মেধাতালিকায় পঞ্চম স্থান অর্জন করেছিলেন হিজলা উপজেলার মৃত শফিকুল ইসলামের মেয়ে কলেজছাত্রী আসপিয়া। তাকে চূড়ান্ত নিয়োগপত্র দেওয়ার আগে পুলিশি তদন্তে জানা যায়, তার পরিবার হিজলা উপজেলার স্থায়ী বাসিন্দা নন। ভাড়াটিয়া। তাদের স্থায়ী নিবাস ভোলা জেলার চরফ্যাশন উপজেলায়। তবে আসপিয়ার জন্ম ও লেখাপড়া সবকিছুই হিজলাতে। চাকরির আবেদনপত্রে তার স্থায়ী ঠিকানা উল্লেখ করা হয়েছিল হিজলা উপজেলা।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়