×

বিনোদন

৬০ তলা ভবন থেকে লাফিয়ে আত্নহত্যা মিস ইউএসএ’র

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ জানুয়ারি ২০২২, ১০:০৪ পিএম

৬০ তলা ভবন থেকে লাফিয়ে আত্নহত্যা মিস ইউএসএ’র

মিস ইউএসএ চেসলি ক্রিস্ট

৬০ তলা ভবন থেকে লাফিয়ে আত্নহত্যা মিস ইউএসএ’র

মাত্র ৩০ বছর বয়সেই শেষ করে দিলেন নিজের জীবন! রবিবার ৬০ তলা বিল্ডিং থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন মিস ইউএসএ চেসলি ক্রিস্ট। মিস ইউনিভার্স হারনাজ সান্ধু শোকস্তব্ধ এই ঘটনায়, এই তো সেদিন মিস ইউনিভার্সের মঞ্চে প্রাক্তন এই প্রতিযোগির মুখোমুখি হয়েছিলেন হারনাজ। চেসলির মৃত্যুর খবরে ভেঙে পড়েছেন হারনাজ। খবর হিন্দুস্তান টাইমস।

চেসলি পেশায় একজন ফ্যাশন ব্লগার এবং আইনজীবী ছিলেন। এক্সট্রা টিভির হয়ে সাংবাদিকতাও করতেন এই মার্কিন সুন্দরী। রবিবার সকালে নিউ ইয়র্ক সিটির হাইরাইজ থেকে পড়ে মৃত্যু হয়েছে চেসলির। হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। ওই বিল্ডিং-এর নবম তলায় থাকতেন চেসলি। প্রাথমিকভাবে পুলিশ জানিয়েছে আত্মহত্যাই করেছেন চেসলি ক্রিস্ট। তবে কী কারণে আত্মহননের মতো চরম সিদ্ধান্ত নিলেন এই সুন্দরী বা এর পিছনে আর কোনও রহস্য রয়েছে কিনা সেই নিয়ে শুরু হয়েছে তদন্ত।

মিশিগানের জ্যাকশনে জন্ম এই সুন্দরীর। দক্ষিণ ক্যালিফোর্নিয়ায় বড় হয়ে উঠেছিলেন ক্রিস্ট। আইন নিয়ে পড়াশোনা শেষ করে প্র্যাকটিসও করতেন তিনি, পাশাপাশি মডেলিং, সঞ্চালনার কাজও চালিয়ে যেতেন।

মৃত্যুর মাত্র কয়েক মুহূর্ত আগে ইনস্টাগ্রামে একটি পোস্ট লেখেন চেসলি, সেখানে লেখা রয়েছে- ‘আজকের দিনটা আপনার জন্য শান্তি আর আরাম নিয়ে আসুক’। এই বাক্যের মধ্যেই তার মানসিক অবসাদের ইঙ্গিত লুকিয়ে রয়েছে বলে মনে করছেন কেউ কেউ। এই মার্কিন সুন্দরীর মৃত্যুর খবরে শোকস্তব্ধ তার অনুগামীরা।

২০১৯ সালে মিস নর্থ ক্যারোলিনার খেতাব জিতে ছিলেন চেসলি। এরপর ২০১৯ সালে মিস ইউএসএ-র খেতাব জেতেন। তার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন ভারতের হয়ে সদ্য মিস ইউনিভার্সের খেতাব জয়ী হারনাজ সান্ধু। তিনি লেখেন, ‘এটা এক্কেবারে অবিশ্বাস্য, ভাবতে পারছি না। অত্যন্ত দুঃখজনক, চেসলি তুমি অনেকের অনুপ্রেরণা ছিলে, শান্তিতে ঘুমিও এবার’।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App