×

খেলা

বান্ধবীকে ধর্ষণ ও মারধরের অভিযোগে গ্রেপ্তার ম্যানইউ ফুটবলার গ্রিনউড

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ জানুয়ারি ২০২২, ১০:৪৮ এএম

বান্ধবীকে ধর্ষণ ও মারধরের অভিযোগে গ্রেপ্তার ম্যানইউ ফুটবলার গ্রিনউড

ম্যাসন গ্রিনউড

ধর্ষণ ও শারীরিক নির্যাতনের অভিযোগে গ্রেপ্তার হলেন ম্যানচেস্টার ইউনাইটেডের তারকা ফুটবলার ম্যাসন গ্রিনউড। সামাজিক যোগাযোগ মাধ্যমে ইন্সটাগ্রামে এই ম্যান ইউ তারকার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন এক নারী। যিনি গ্রিনউডের বান্ধবী হিসেবে পরিচিত। এর ভিত্তিতেই রবিবার গ্রিনউডকে গ্রেপ্তার করে ম্যানচেস্টার পুলিশ।

রবিবার গ্রিনউডের বান্ধবী হ্যারিয়েট রবসন ইন্সটাগ্রামে ছবি এবং ভিডিও পোস্ট করে ধর্ষণের অভিযোগ করেন। ভিডিওটি মুহূর্তে ভাইরাল হয়ে যায়। এতে হ্যারিয়েটের ঠোঁটে, চোখের কোণে, উরুতে একাধিক আঘাতের চিহ্ন দেখা যায়। খবর হিন্দুস্তান টাইমসের।

পুলিশের পক্ষ থেকে গ্রিনউডের নাম নেয়া না হলেও এটা নিশ্চিত করা হয়েছে যে, ২০ বছর বয়সী এক ব্যক্তিকে ধর্ষণ ও নির্যাতনকারী সন্দেহে গ্রেপ্তার করা হয়েছে। সঙ্গে এও জানানো হয়েছে, জিজ্ঞাসাবাদের জন্য তাকে পুলিশ হেফাজতে রাখা হবে। তদন্ত প্রক্রিয়া ইতোমধ্যেই শুরু হয়েছে।

ধর্ষণের অভিযোগের বিষয়ে এখনও মুখ খোলেননি গ্রিনউড। তবে ম্যানচেস্টার ইউনাইটেডের পক্ষ থেকে পরবর্তী নোটিশ না দেয়া পর্যন্ত তাকে সাসপেন্ড করা হয়েছে। অর্থাৎ নোটিশ না পেলে পরবর্তী কোনো ম্যাচে বা অনুশীলনে যোগ দিতে পারবেন না গ্রিনউড।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App