×

জাতীয়

নাগরপুরে অবশেষে শিশু হত্যা মামলায় গ্রেপ্তার মা-মেয়ে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ জানুয়ারি ২০২২, ০৪:০০ পিএম

নাগরপুরে অবশেষে শিশু হত্যা মামলায় গ্রেপ্তার মা-মেয়ে

প্রতীকী ছবি

অবশেষে শিশু হত্যা মামলায় মা-মেয়েকে গ্রেপ্তার করেছে নাগরপুর থানা পুলিশ। রবিবার দিনভর অভিযান চালিয়ে উপজেলার বেকড়া ইউনিয়নের উত্তরপাড়া থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। তারা হলেন ওই গ্রামের ছনির মোল্লার স্ত্রী হাফিজা (৩৮) ও মেয়ে সোনিয়া (১৮)। তাদের বিরুদ্ধে নাগরপুর থানায় শিশু হত্যা মামলা রুজু করে টাঙ্গাইল বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার আবদুল্লাহ আল মামুন বলেন, স্বাস্থ্য কমপ্লেক্সের ড্রেন থেকে ওই শিশুর লাশ উদ্ধারের পর সোনিয়াসহ পরিবারের অন্য সদস্যদের এ বিষয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। এক পর্যায়ে মা-মেয়ে ঘটনার সত্যাতা শিকার করে এবং তাদের বিরুদ্ধে একটি হত্যা মামলা করে জেল হাজতে পাঠানো হয়।

বেকড়া ইউনিয়নের বেকড়া উত্তরপাড়া গ্রামের ছনির মোল্লার কুমারী মেয়ে সোনিয়া (১৮)। শনিবার রাত সাড়ে দশটায় দিকে পেট ব্যাথা নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। ভোররাতে ওই মেয়ে ও তার মা কমপ্লেক্সে টয়লেটে দীর্ঘ সময় অবস্থান করে এক মেয়ের জন্ম দেন। এ সময় হাসপাতালে থাকা অন্য রোগীরা শৌচাগারে শিশুর কান্নার শব্দ শোনতে পান। প্রায় দুই ঘণ্টা পর মা-মেয়ে বের হয়ে সিটে আসেন। রবিবার সকালে নিয়মিত রোগী পরিদর্শন শেষে মেয়েটিকে ছাড়পত্র দেন স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক কাজল পোদ্দার।

সকালে দুজন পথশিশু হাসপাতালের ড্রেনে ওই শিশুর লাশ দেখে। বিষয়টি অন্য লোকজনের দৃষ্টিগোচর হলে পুলিশে খবর দেয়া হয় এবং পুলিশ এসে লাশটি নাগরপুর থানায় নিয়ে যায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App