×

বিনোদন

দেড় কোটি মানুষ অনুসরণ করছেন পরীকে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ জানুয়ারি ২০২২, ০৩:২৪ পিএম

দেড় কোটি মানুষ অনুসরণ করছেন পরীকে

পরী মনি

দেড় কোটি মানুষ অনুসরণ করছেন পরীকে
দেড় কোটি মানুষ অনুসরণ করছেন পরীকে

ঢাকাই সিনেমার অন্যতম আলোচিত নায়িকা পরী মনি। গত ছয় মাসে শোবিজ তারকাদের মধ্যে সবচেয়ে বেশি আলোচনায় ছিলেন তিনি। সর্বশেষ গত ১০ জানুয়ারি অন্তঃসত্ত্বা হওয়ার এবং বিয়ে করার জোড়া সুখবর দিয়ে আলোচনায় আসেন তিনি।

নানান বিষয়ে পরী মনির আপডেট এবং খবর জানতে ভক্তরা নায়িকার ফেসবুক পেজে ঢুঁ মারেন নিয়মিত। ফলে তার পেজটির ফলোয়ারও বাড়তে থাকে দ্রুত গতিতে। বিশেষ করে সাম্প্রতিক সময়ে পরীর ফলোয়ার বেড়েছে ব্যাপক হারে।

সোমবার (৩১ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টায় পরী মনির পেজে গিয়ে দেখা যায় তার ফলোয়ার সংখ্যা এক কোটি ৫১ লাখ ৯৪ হাজার ৬২৩ জন। যা বাংলাদেশের অন্য যে কোনো শোবিজ তারকার চেয়ে সবচেয়ে বেশি।

চলচ্চিত্র তারকাদের মধ্যে ফলোয়ার সংখ্যায় পরীর পরে রয়েছেন নায়িকা পূর্ণিমা। তার ফলোয়ার সংখ্যা ৯৭ লাখ। অপু বিশ্বাসের ফেসবুক পেজে ফলোয়ার সংখ্যা ৮৭ লাখ। এছাড়া জয়া আহসান ও শাকিব খানের ফলোয়ার ৫৬ লাখ। তবে শোবিজ তারকাদের মধ্যে ফলোয়ার সংখ্যায় কোটির ঘর পেরিয়ে পরীর পরে আছেন টিভি ব্যক্তিত্ব ও উপস্থাপক হানিফ সংকেত। তার ফলোয়ার ১ কোটি ৩ লাখের বেশি।

উল্লেখ্য, গত ১০ জানুয়ারি হঠাৎ করেই মা হওয়ার খবর প্রকাশ্যে আনেন পরীমণি। সেই সঙ্গে জানান, তিনি ও অভিনেতা শরিফুল রাজ বিয়ে করেছেন। গত বছরের ১৭ অক্টোবর চুপিসারে বিয়ে করেন তারা। এরপর  ২২ জানুয়ারি দুই পরিবারের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন রাজ ও পরী।

অন্তঃসত্ত্বা হওয়ার কারণে আগামী দেড় বছর কাজ থেকে বিরতি নেবেন বলে জানান পরী। তবে তার হাতে ‘মা’ ও ‘প্রীতিলতা’ সিনেমার কাজ রয়েছে। তাই সিদ্ধান্ত নেন, এগুলো সম্পন্ন করেই বিরতি নেবেন। সেই লক্ষ্যে ‘মা’-এর শুটিংয়ে ছুটে যান। কিন্তু এর মধ্যেই শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েন তিনি। যে কারণে তাকে হাসপাতাল পর্যন্ত ছুটতে হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App