×

রাজধানী

ইভ্যালির লকার ভেঙে পাওয়া গেল মাত্র ২৫৩০ টাকা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ জানুয়ারি ২০২২, ০৬:৩৯ পিএম

ইভ্যালির লকার ভেঙে পাওয়া গেল মাত্র ২৫৩০ টাকা

ভাঙা হচ্ছে ইভ্যালির ধানমন্ডি অফিসের লকার

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ইভ্যালির ধানমন্ডি অফিসের একটি লকার ভাঙা হয়। সোমবার (৩১ জানুয়ারি) দুপুরে আদালতের নির্দেশ পাওয়ার পরেও পাসওয়ার্ড না দেওয়ায় এই লকার ভাঙা হয়। লকৈার ভেঙে পাওয়া যায় মাত্র ২ হাজার ৫৩০ টাকা।

লকারের মধ্যে মিডল্যান্ড ব্যাংকের ৯৭টি এবং সিটি ব্যাংকের ১০টি চেক পাওয়া গেছে। পাসওয়ার্ড না দেওয়ায় আরও একটি লকার ভাঙার কাজ চলছে বলে জানা গেছে।

আজ দুপুরে ইভ্যালির ধানমন্ডি কার্যালয়ে যান জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে প্রতিনিধি দলের সদস্যরা। এরপর বিকেল ৩টার দিকে ইভ্যালির কার্যালয় থেকে লকারগুলো বের করা হয়।

সেখানে উপস্থিত ছিলেন আপিল বিভাগের অবসরপ্রাপ্ত বিচারপতি এ এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিক ও ঢাকা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আসফিয়া সিরাত।

প্রথম লকার ভাঙতে সময় লাগে ৪৫ মিনিট। পরে লকারের ভেতর পাওয়া যায় সিটি ব্যাংক, মিডল্যান্ড ব্যাংকের বেশ কয়েকটি ব্লাংক চেক, ড্রাইভিং লাইসেন্স ও বাচ্চাদের পড়ার বই।

এরআগে ইভ্যালির লকারে কী আছে সেটি জানতে পাসকোড চাওয়া হয়েছিল প্রতিষ্ঠানটির সিইও মো. রাসেলের কাছে। বোর্ডের কাছে তিনি তা দিতে অস্বীকার করেন। পরে বোর্ড সিদ্ধান্ত নেন লকার ভাঙার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App