×

বিনোদন

অবশেষে ক্যাটরিনা-ভিকির বিয়ে নিয়ে মুখ খুললেন সালমান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ জানুয়ারি ২০২২, ১০:০৩ এএম

অবশেষে ক্যাটরিনা-ভিকির বিয়ে নিয়ে মুখ খুললেন সালমান

সালমান খান, ক্যাটরিনা ও ভিকি কৌশল।

অবশেষে ক্যাটরিনা-ভিকির বিয়ে নিয়ে মুখ খুললেন সালমান

অবশেষে ক্যাটরিনা কাইফের বিয়ের প্রায় দু-মাস পর সালমান খানের সাবেক গার্লফ্রেন্ড-এর জন্য ‘শাদি মুবারক’ বার্তা গেল। অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে নিজের সম্পর্ক বিয়ের আগ পর্য্ন্ত গোপন রেখেছিলেন ক্যাটরিনা। ভাঙা সম্পর্কের বোঝা বয়ে ক্লান্ত অভিনেত্রী একেবারে চাননি এবার তার প্রেম কাহিনিতে কারও কু-নজর পড়ুক।

গত ৯ই ডিসেম্বর রাজস্থানের সাওয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা-তে সাত পাকে বাঁধা পড়েন ‘ভি-ক্যাট’। তবে সবচেয়ে আর্শ্চয়ের বিষয় ছিল এই বিয়েতে উপস্থিত ছিলেন না সালমান খান বা তার পরিবারের কোনো সদস্য। খবর হিন্দুস্তান টাইমস বাংলার।

ক্যাটরিনার বলিউড ক্যারিয়ার নিজের হাতে গড়ে দিয়েছেন সালমান খান। সল্লু মিয়ার ছত্রছায়াতেই ধীরে ধীরে হিন্দি না জানা ব্রিটিশ সুন্দরী বলিউডের প্রথম সারির নায়িকা হয়ে উঠেছেন। তবে সালমানের বোন অর্পিতা খান শর্মা জানিয়েছিলেন ক্যাটরিনার বিয়ের আমন্ত্রণ পাননি তারা। কেন? সেই প্রশ্নের জবাব মেলেনি। শেষমেষ বিগ বস ১৫- এর গ্র্যান্ড ফিন্যালেতে আচমকাই ক্যাটরিনা কাইফের জন্য অভিনন্দন বার্তা দিলেন সালমান। ক্যামেরার দিকে তাকিয়ে ভাইজান বলে উঠেন, ‘ক্যাটরিনা, শাদি মুবারক হো’।

কিন্তু আচমকাই কেন এ কথা বললেন সালমান? প্রাক্তন বিগ বস বিজেতা রুবিনা দিলাইক এবং চলতি সিজনের প্রতিযোগী রাখি সাওয়ান্তকে ক্যাটরিনার সুপারহিট আইটেম নম্বর ‘চিকনি চামেলি’তে পারফর্ম করতে দেখা যায়, সেই পারফরম্যান্স শেষেই সালমান অভিনন্দন জানান সাবেককে।

বিগ বসের গ্র্যান্ড ফিন্যালে-তে অবশ্য এক নয়, একাধিকবার উঠল ক্যাটরিনা-ভিকির বিয়ের প্রসঙ্গ। শেহনাজ গিল এদিন বলে উঠেন, ক্যাটরিনা কাইফ এখন পাঞ্জাবের ক্যাটরিনা হয়ে হয়ে গেছে। কারণ ভিকি কৌশলের সঙ্গে তার বিয়ে হয়ে গেছে। স্যার আপনি খুশিতে থাকুন শুধু, জানি না আমি একটু বেশি বলছি কিনা, ক্ষমা করবেন। এরপর শেহনাজ আরও যোগ করেন, স্যার আপনাকে সিঙ্গেলই মানায়। এই কথা শুনে সালমান যা জবাব দিলেন তা অবাক করবে আপনাকে। দাবাং খান সটান বলে দেন, যখন হয়ে যাব (সিঙ্গেল) তখন নিশ্চয়ই মানাবে। সালমানের কথা শুনে ধন্দে সকলে, তবে কি কমিডেট সালমান খান? তা অবশ্য খোলাসা করলেন না এই বলিউড সুপারস্টার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App