ইভ্যালির লকার ভেঙে পাওয়া গেল মাত্র ২৫৩০ টাকা

আগের সংবাদ

রানা প্লাজা ধস: হত্যা মামলার সাক্ষ্য গ্রহণ অবশেষে শুরু

পরের সংবাদ

৩৬ হাজার শিক্ষক হাতে পেলেন নিয়োগপত্র

প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২২ , ৬:৫০ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ৩১, ২০২২ , ৬:৫০ অপরাহ্ণ

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠানে ৩৬ হাজার শিক্ষক নিয়োগ দেয়া হয়েছে। সোমবার (৩১ জানুয়ারি) রাজধানীর আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে এক অনুষ্ঠানে ডিজিটাল পদ্ধতিতে তাদের নিয়োগপত্র হস্তান্তর করা হয়। শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী শিক্ষকদের মাঝে এসব ডিজিটাল নিয়োগপত্র বিলি করেন। এতে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত ছিলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

অনুষ্ঠানে সহকারী শিক্ষক পদে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে দুই হাজার ৬৫ জন এবং এনটিআরসির মাধ্যমে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে ৩৪ হাজার ৭৩ জনকে নিয়োগপত্র দেওয়া হয়।

অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী বলেন, আজ যারা নিয়োগ পাচ্ছেন, তারা নানা ধরনের প্রশিক্ষণের মধ্য দিয়ে যাবেন। কর্মজীবনে সফল হতে হলে একদম প্রথম থেকেই যত ধরনের প্রশিক্ষণ নেওয়া সম্ভব, তা নিতে হবে।

তিনি আরো বলেন, প্রযুক্তি আপনার কাজ আরো দক্ষতার সঙ্গে করতে সহায়তা করে। কাজেই প্রযুক্তিকে যথাযথভাবে ব্যবহার করতে হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব আবু বক্কর সিদ্দীক, মাদরাসা ও কারিগরি বিভাগের সচিব আমিনুল ইসলাম খান।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়