×

সারাদেশ

সড়ক দুর্ঘটনায় উদ্ধারকারীদের ওপর বাস, প্রাণ গেল ৪ জনের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ জানুয়ারি ২০২২, ১২:০২ এএম

সড়ক দুর্ঘটনায় উদ্ধারকারীদের ওপর বাস, প্রাণ গেল ৪ জনের

মাদারীপুরে বাসের ধাক্কায় ভাঙা প্রাইভেট কার থেকে আহতদের উদ্ধার করার সময় বাস চাপা দিয়েছে; যাতে চারজন নিহত হয়েছেন। তাছাড়া দুর্ঘটনায় আরও পাঁচজন আহত হয়েছেন বলে শিবচর হাইওয়ে পুলিশের ওসি শাখাওয়াত হোসেন জানান।

শনিবার (২৯ জানুয়ারি) জেলার শিবচর উপজেলায় হাজী শরিয়তউল্লাহ সেতু এলাকায় রাত ৮টার দিকে তারা হতাহত হন।

নিহতরা হলেন মাদারীপুর সদর উপজেলার শিরখাড়া এলাকার মো. খলিল মাতুব্বর (৫৮), শিবচরের বাঁচামারা এলাকার মোস্তফা শিকদার(৫৮), একই এলাকার রোকেয়া বেগম (৪০) ও মো. লিটু মিয়া।

তাদের মধ্যে দুইজনকে গুরুতর অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে পুলিশ জানিয়েছে। অন্যদের পাঁচচর রয়েল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা সেবা দেওয়া হয়েছে।

ওসি শাখাওয়াত স্থানীয়দের বরাতে বলেন, প্রথমে ঢাকাগামী একটি প্রাইভেট কারের সঙ্গে গ্রামীণ পরিবহনের একটি বাসের সংঘর্ষ হয়। স্থানীয়রা দুর্ঘটনায় পড়া প্রাইভেট কার থেকে যাত্রীদের উদ্ধার করার সময় আরেকটি বাস এসে উদ্ধারকারীদের ওপর উঠিয়ে দিলে ঘটনাস্থলেই স্থানীয় তিনজন নিহত হন। এছাড়া প্রাইভেট কারের এক যাত্রী নিহত হন।

ওই এলাকার আশিকুর রহমান নামে এক ব্যক্তি দুর্ঘটনার শিকার হযে পাঁচ্চর রয়েল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেন।

আশিকুর ঘটনার বর্ণনা দিতে গিয়ে বলেন, প্রথমে একটি বাস প্রাইভেট কারকে পেছন থেকে চাপা দেয়। পরে আরেকটি বাস দুর্ঘটনার শিকার হওয়া বাসের ওপর দিয়ে ওঠিয়ে দেয়। আর সেখানে স্থানীয়রাও ছিল।

খবর পেয়ে শিবচর থানা থেকে পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। তারা নিহতদের লাশ উদ্ধার লাশ ময়নাতদন্তের জন্য ফরিদপুর সদর হাসপাতালের মর্গে পাঠায় বলে জানান ওসি শাখাওয়াত।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App