×

পুরনো খবর

যুবলীগ নেতা মাসুদ ও সহযোগীর জামিন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ জানুয়ারি ২০২২, ০৯:২৩ পিএম

সাংবাদিক এমদাদুল হক খানকে মারধর ও তার মোটর সাইকেল ভাঙচুরের মামলায় রমনা থানা যুবলীগের সাবেক সহ-সভাপতি খোরশেদুল আলম মাসুদ ও তার সহযোগী ইয়াসিন মোল্লাকে জামিন দিয়েছেন আদালত। রবিবার (৩০ জানুয়ারি) জামিনে বাদীর কোনো আপত্তি না থাকায় ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সৈয়দ রেজা নূর আসামিদের জামিন দেন।

সাংবাদিক এমদাদুল হক খান আদালতে বলেন, মাসুদের স্ত্রী আমার সহকর্মী। আসামিরা জামিনে মুক্তি পেলে আমার কোনো আপত্তি বা অভিযোগ নেই। তবে, পরবর্তী সময়ে আসামিদের সঙ্গে সুষ্ঠু মীমাংসা না হওয়া পর্যন্ত মামলা চলবে। আসামিপক্ষের আইনজীবীও জামিনের জোর দাবি জানান। এর পরিপ্রেক্ষিতে বিচারক দুই আসামিকে জামিন দেন।

এরআগে গতকাল শনিবার আসামিদের আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা রহমত উল্লাহ রনী। এর বিরোধিতা করে আসামিদের জামিন আবেদন করেন আসামিদেরপক্ষের আইনজীবীরা। জামিনের বিষয়ে শুনানি শেষে আজ আদেশ দিবেন বলে বিচারক আসামিদের কারাগারে পাঠানোর আদেশ দেন। এরআগে শুক্রবার আসামিদের গ্রেপ্তার করা হয়।

মামলায় বলা হয়, রাজধানীর পেয়ারাবাগে সাংবাদিক এমদাদুল সম্প্রতি আসামি মাসুদের স্ত্রীর ফ্ল্যাট ভাড়া নেন। গত বুধবার রাতে মাসুদ ও অজ্ঞাত দুই-তিনজন এমদাদুলের ফ্ল্যাটে ঢুকে কিছু বুঝে ওঠার আগেই এমদাদুলকে কিল, ঘুষি ও লাথি মারতে থাকেন। তার স্ত্রীকেও মারধর করে গলার সোনার চেইন ছিনিয়ে নেন। পরে গ্যারেজে থাকা এমদাদুলের মোটরসাইকলও ভাঙচুর করেন। এ ঘটনায় এমদাদুল ওই রাতেই বাদী হয়ে খোরশেদুল আলম ও অজ্ঞাত দুজনের বিরুদ্ধে হাতিরঝিল থানায় একটি মামলা দায়ের করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App