×

সারাদেশ

পূর্বধলায় প্রতিপক্ষের হামলায় ইউপি সদস্য নিহত, আহত ছোট ভাই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ জানুয়ারি ২০২২, ১০:৫০ এএম

নেত্রকোণায় পূর্বধলায় জমি সংক্রন্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় নজরুল ইসলাম নামে সাবেক এক ইউপি সদস্য নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন তার ছোট ভাই বজলুর রহমান। পরে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৯ জানুয়ারি) সকালে পূর্বধলা উপজেলার ঘাঘড়া ইউনিয়নের ওটি বহুলী গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত নজরুল ইসলাম খান উপজেলার ওটি বহুলী গ্রামের মৃত রমজান আলীর ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, উপজেলার ঘাঘড়া ইউনিয়নরে সাবেক ইউপি সদস্য নজরুল ইসলামের সঙ্গে একই গ্রামের মেরাজ খাঁর ছেলে সাবেক ইউপি সদস্য সালাম মিয়াদের সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে।

ঘটনার দিন শনিবার সকালে বিরোধপূর্ণ ২৪ শতক জমিতে সালাম গংরা জমিতে ধানের চারা রোপণ করতে গেলে বজলুর রহমান উপস্থিত হয়ে বাধা নিষেধ করেন। এ সময় উত্তেজিত হয়ে সালামের ছোট ভাই মোফাজ্জল হোসেন (৪৫) ও তার ছেলে স্বাধীন (২৫) তাদের হাতে থাকা কোদাল দিয়ে বজলুর রহমানকে আঘাত করে। পরে খবর পেয়ে বজলুর রহমানের বড় ভাই নজরুল ইসলাম ঘটনা স্থলে গেলে প্রতিপক্ষ তাকেও আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে। পরে তাদের দুই ভাইকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত বজলুর রহমান কে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন।

পূর্বধলা থানার ওসি শিবিরুল ইসলাম জমির সীমানাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় একজন নিহত হওয়ার কথা স্বীকার করে বলেন, নিহত নজরুল ইসলামের ছোট ভাই বজলুর রহমানকে ধারলো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করা হয়েছে। তবে নজরুল ইসলামের মৃত্যু কি প্রতিপক্ষের হামলায় মৃত্যু হয়েছে নাকি ছোট ভাইয়ের আহত হওয়ার খবরে তার স্টোক হয়েছে এ ব্যাপারটি নিয়ে জোরালো তদন্ত করা হচ্ছে।

পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। তদন্ত রির্পোট আসলেই নজরুলের প্রকৃত মৃত্যুর কারণ জানা যাবে। এ ব্যাপারে নিহত নজরুল ইসলামের স্ত্রী বাদী হয়ে পূর্বধলা থানায় একটি হত্য মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত এখনো কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App