×

সারাদেশ

সন্তান জন্মের ৪ ঘণ্টা পর করোনায় মায়ের মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ জানুয়ারি ২০২২, ১১:১২ পিএম

বগুড়ায় সন্তান প্রসবের চার ঘণ্টা পর সানজিদা বেগম (২৩) নামে এক গৃহবধূ করোনায় আক্রান্ত হয়ে মারা যান। রবিবার (৩০ জানুয়ারি) বগুড়ার করোনা বিশেষায়িত সরকারি মোহাম্মদ আলী হাসপাতালে তিনি মারা যান।

সানজিদা বেগম বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার চামরুল ইউনিয়নের আটগ্রামের মোহাম্মাদ রিমনের স্ত্রী। এ নিয়ে জেলায় করোনায় সংক্রমিত হয়ে মৃত্যুর সংখ্যা ৮০০ ছাড়াল।

হাসপাতাল সূত্রে জানা যায়, করোনায় আক্রান্ত সানজিদা বেগমকে শনিবার রাতে শ্বাসকষ্ট ও প্রসব যন্ত্রণা নিয়ে হাসপাতালে ভর্তি করা হয়। রবিবার ভোর সাড়ে চারটার দিকে তিনি এক ছেলেসন্তানের জন্ম দেন। সকাল সাড়ে আটটার দিকে প্রচণ্ড শ্বাসকষ্টে তিনি মারা যান।

হাসপাতালের তত্ত্বাবধায়ক এ টি এম নুরুজ্জামান বলেন, করোনায় আক্রান্ত ছাড়াও সানজিদা নামের ওই নারী অন্য রোগেও ভুগছিলেন। সন্তান জন্ম দেওয়ার ঘণ্টা চারেক পর তার মৃত্যু হয়েছে।

এদিকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে সেলিনা বেগম (৪৬) নামের নারীর মৃত্যু হয়েছে। শনিবার রাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। সেলিনা বগুড়া কাহালু উপজেলার বাসিন্দা ছিলেন। এ নিয়ে জেলায় এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ৮০১।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App