তুষারঝড়ের কবলে যুক্তরাষ্ট্র, ৬ হাজার ফ্লাইট বাতিল

আগের সংবাদ

রোজ বেদানা খাচ্ছেন, জানেন কি এই ফলের কি সুফল

পরের সংবাদ

করোনা আক্রান্ত কাজল

প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২২ , ১১:৫৫ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ৩০, ২০২২ , ১১:৫৮ পূর্বাহ্ণ

ওমিক্রনের কারণে নাজেহাল ভারত। করোনার তৃতীয় ঢেউয়ে সাধারণ মানুষের পাশাপাশি আক্রান্ত হচ্ছেন দেশটির একের পর এক তারকা। এ বার করোনা আক্রান্ত হলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কাজল মুখার্জি। অভিনেত্রী নিজেই ভক্তদের সেই খবর জানিয়েছেন। খবর আনন্দবাজার পত্রিকার।

রবিবার ইনস্টাগ্রামে মেয়ে নিয়াশার ছবি পোস্ট করেছেন কাজল। মেহেদি হাতে মেয়ের ছবির ক্যাপশনে কাজল জানান নিজের ছবি পোস্ট করতে পারছেন না। কাজল সুলভ রসিকতায় ‘ডিডিএলজে গার্ল’ জানান সর্দিতে ব্যস্ত তিনি। তাই নিজের ছবি পোস্ট করছেন না। করোনা আক্রান্ত হওয়ায় আপাতত তিনি আইসলোশনে আছেন। মেয়েকে ‘মিস’ করছেন।

বলিউড অভিনেত্রী ব্যস্ত ছিলেন তার আগামী ছবির কাজে। অসুস্থতার কারণে আপাতত ‘দ্য লাস্ট হুরেই’ ছবিতে তার শুটিং বন্ধ থাকছে বলে জানা গেছে। অভিনেত্রীর মেয়ে পড়াশোনার সুত্রে রয়েছেন সিঙ্গাপুরে। কাজলের স্বামী অজয়ও করোনা আক্রান্ত কি না তা অবশ্য জানা যায়নি। কাজলের ইনস্টাগ্রাম পোস্টে মন্তব্য করেছেন তার অনুরাগীরা। বলিউডের জনপ্রিয় এই অভিনেত্রীর জন্য সবাই দ্রুত সুস্থতা কামনা করেছেন। পোস্টে মন্তব্য করেছেন প্রিয়ঙ্কা চোপড়াও। তবে তিনি লিখেছেন নিয়াশাকে অপরূপ সুন্দর লাগছে।

টিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়