×

সারাদেশ

সরিষাবাড়ীতে শপথের আগেই বাস চাপায় ইউপি সদস্যের মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ জানুয়ারি ২০২২, ০৬:৪৫ পিএম

জামালপুরের সরিষাবাড়ীতে শপথ গ্রহণের আগেই বাস চাপায় প্রাণ হারালেন নবনির্বাচিত ইউপি সদস্য আমজাদ হোসেন (৫৩)। নিহত আমজাদ গত ডিসেম্বরে মহাদান ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য নির্বাচিত হয়েছিলেন। তিনি রঘুনাথপুর গ্রামের মৃত হাতেম আলীর ছেলে।

শনিবার (২৯ জানুয়ারি) সকাল ১০টার দিকে জামালপুর-মধুপুর-ঢাকা মহাসড়কের দিগপাইত এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, আমজাদ হোসেন সকালে বাড়ি থেকে মোটরসাইকেল যোগে টাঙ্গাইলের ধনবাড়ি যাচ্ছিলেন। পথিমধ্যে দিগপাইত এলাকায় পৌঁছালে একটি ট্রাককে অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী বাস তাকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার সময় রাস্তায় তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে মহাদান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমান জুয়েল বলেন, গত ২৬ ডিসেম্বরের ইউপি নির্বাচনে আমজাদ হোসেন তার ইউনিয়নের ৮নং ওয়ার্ড সদস্য পদে জয়ী হন। ১৮ জানুয়ারি তিনি নির্বাচন কমিশনের গেজেটভূক্ত হন। সড়ক দুর্ঘটনার কবলে পড়ে শপথের আগেই তিনি মৃত্যুবরণ করলেন।

নারায়নপুর পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) হাবিবুর রহমান হাবিব জানান, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে কারও কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App