×

সারাদেশ

মলমপার্টির খপ্পরে ব্যবসায়ীর ১ লাখ টাকা খোয়া, ২ সদস্য আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ জানুয়ারি ২০২২, ১১:২০ পিএম

মলমপার্টির খপ্পরে ব্যবসায়ীর ১ লাখ টাকা খোয়া, ২ সদস্য আটক

ঝিনাইদহের কালীগঞ্জে রোমেল পারভেজ (প্রান্ত) নামের এক অনলাইন ব্যবসায়ীর কাছ থেকে ১ লাখ টাকা নিয়ে গেছে মলমপার্টির একটি প্রতারকচক্র। তবে তার বুদ্ধিমত্তায় এলাকাবাসী প্রতারকচক্রের ২ সদস্যকে ধরে পুলিশে দিলেও খোয়া যাওয়া টাকা উদ্ধার হয়নি। ব্যবসায়ী প্রান্ত শনিবার সকাল ১১ টার দিকে কালীগঞ্জ থেকে ঝিনাইদহ যাওয়ার জন্য রুপসা পরিবহনের একটি বাসে ওঠে। পথিমধ্যে দোকানঘর নামক স্থানে পৌছলে তিনি এ মলমপার্টির শিকার হন। ভুক্তভোগী প্রান্ত কালীগঞ্জ পাইকপাড়া গ্রামের গোলাম মোস্তফার ছেলে। আর আটককৃত ২ মলমপার্টির সদস্যরা হলো ঢাকার সাভারের জালেশ্বর এলাকার তারা মিয়ার ছেলে সাইদুল ইসলাম (৩০) ও যশোর নওয়াপাড়ার মৃত আলী আহম্মেদের ছেলে মামুন অর রশিদ (৪৪)। অসুস্থ ব্যবসায়ী প্রান্ত কালীগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

রোমেল পারভেজ প্রান্ত জানান,অনলাইন ব্যবসার কাজে আমি ঝিনাইদহে যাওয়ার জন্য কালীগঞ্জ থেকে রুপসা কোম্পানীর হামিদ আলী পরিবহনে উঠি। এরপর গাড়িতে উঠলে পেছনের দিকে বাসের সিটে বসা দুই যুবক আমাকে বসতে দিয়ে পাশে দাঁড়িয়ে থাকে। বাসটি যখন এম.ইউ কলেজ মোড়ে পৌছায় তখন তারা আমার ঠেসে ধরে মেডিসিন লাগানো খেঁজুর মুখের মধ্যে দিয়ে দেয়। এরপর আমি খানিকটা এলোমেলো হয়ে গেলে তারা আমার পকেটে থাকা ১ লাখ টাকার তুলে নেয়। বিষয়টি বাসের অন্য যাত্রীরা বুঝে চিৎকার দিলে গাড়ির চালক রহস্যজনকভাবে মাঠের মধ্যে গাড়ি ব্রেক করে প্রতারকদের নামতে সহযোগিতা করে। তবে লোকজন দৌড়ে এসে প্রতারকচক্রের ২ সদস্যকে ধরে পুলিশে দেয়।

এ বিষয়ে কালীগঞ্জ থানার ওসি তদন্ত মতলেবুর রহমান জানান, লোকজনে ২ মলমপার্টির সক্রিয় সদস্যকে আটক করে থানায় দিয়েছে। প্রাথমিক জিঞ্জাসাবাদে তাদের পরিচয় ও গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। তবে খোয়া যাওয়া টাকা তাদের কাছে পাওয়া যায়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App