×

জাতীয়

এবার ডা. মুরাদকে দেখা গেলো কম্বল বিতরণ অনুষ্ঠানে, চাইলেন দোয়া

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ জানুয়ারি ২০২২, ০৯:১৫ পিএম

এবার ডা. মুরাদকে দেখা গেলো কম্বল বিতরণ অনুষ্ঠানে, চাইলেন দোয়া

শনিবার বিকালে জামালপুরের সরিষাবাড়ীতে শীতার্তের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে দেখা যায় ডা. মুরাদ হাসানকে। ছবি: সংগৃহীত

এবার ডা. মুরাদকে দেখা গেলো কম্বল বিতরণ অনুষ্ঠানে, চাইলেন দোয়া

জামালপুরের সরিষাবাড়ী উপজেলা পরিষদের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ সভা অনুষ্ঠিত হয়েছে। এবার কম্বল নিয়ে জনগণের দ্বারে সংসদ সদস্য ডা. মুরাদ হাসান।

শনিবার (২৯ জানুয়ারি) বিকালে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ইউনিয়নের পোগলদিঘা মহাবিদ্যালয় মাঠে ৭০০ শীতার্তের মাঝে কম্বল বিতরণ করেন তিনি। তার এই কম্বল বিতরণ কার্যক্রম চলমান থাকবে বলে জানান এমপি।

এ সময় সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেন, আমার মত ক্ষুদ্র মানুষকে আপনারা ভোট দিয়ে সরিষাবাড়ীর এই আসনে নির্বাচিত করে এলাকার গরীব মানুষের সেবা করার সুযোগ করে দিয়েছেন।

আমি আজন্মের কৃতজ্ঞতা জানাই সরিষাবাড়ীবাসীকে। আমাদের এই সামান্য পরিসর আয়োজনে আপনারা উপস্থিত হয়েছেন এর জন্য আমি চিরকৃতজ্ঞ। আমাদের কম্বল বিতরণের আয়োজন এখানেই শেষ নয়, এটা অব্যাহত থাকবে। তিনি আরো বলেন, আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন সঠিক ভাবে আপনাদের সেবা করতে পারি। সরিষাবাড়ীবাসীর সেবা করে যেন শেষ নিঃশ্বাস ত্যাগ করতে পারি।

দীর্ঘ দেড় মাস পর সরকারি কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত থাকার মধ্য দিয়ে রাজনৈতিক কর্মকাণ্ড শুরু করলেন সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি।

সূত্র জানায়, কম্বল বিতরণের জন্য শনিবার দুপুরে ঢাকা থেকে সরিষাবাড়ীতে আসেন তিনি। এক নারীকে হুমকি দেওয়ার অডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হলে সরকারের নির্দেশে পদত্যাগ করেন ডা. মুরাদ। তার পদত্যাগের পর দলের নেতাকর্মীরা আনন্দ মিছিল, মিষ্টি বিতরণ ও তার কুশপুত্তলিকা দাহ করেন। এ সময় তার অনুসারীরা এলাকা ছেড়ে গা-ঢাকা দেন।

এরপর ডা. মুরাদকে জামালপুর জেলাসহ উপজেলা আওয়ামী লীগের সদস্য পদ এবং নিজ এলাকা আওনা ইউনিয়নের দলীয় সদস্য পদ থেকেও অব্যাহতি দেওয়া হয়। তাকে দল থেকে বহিষ্কারের জন্য কেন্দ্রীয় আওয়ামী লীগের কাছে সুপারিশ পাঠায় জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ।

গত ২২ জানুয়ারি রাত ১০টার দিকে ডা. মুরাদের চাচা মুক্তিযোদ্ধা আমিনুর রহমান তালুকদার ইন্তেকাল করেন। এ মৃত্যু সংবাদ পেয়ে শনিবার সকালে চাচাকে শেষ দেখা দেখতে আসেন মুরাদ হাসান। এ সময় মুরাদ তার অনুসারীদের সঙ্গে কৌশল বিনিময়ও করতে দেখা যায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App