নীরব মহামারি অসংক্রামক রোগ

আগের সংবাদ

সভাপতি ইলিয়াস কাঞ্চন, সম্পাদক জায়েদ খান

পরের সংবাদ

ভোরের কাগজের ময়মনসিংহ বিভাগীয় প্রতিনিধি সম্মেলন আজ

প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২২ , ৮:৩২ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ২৯, ২০২২ , ৮:৩২ পূর্বাহ্ণ

ভোরের কাগজের ময়মনসিংহ বিভাগীয় প্রতিনিধি সম্মেলন আজ ২৯ জানুয়ারি শনিবার। নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার বিরিশিরি ওয়াইএমসিএ রেস্ট হাউসের সম্মেলন কক্ষে এ সম্মেলন শুরু হবে সকাল সাড়ে ৯টায়, শেষ হবে মধ্যাহ্নভোজের পর।

সম্মেলনে প্রতিনিধিদের উদ্দেশে দিকনির্দেশনামূক বক্তব্য রাখবেন ভোরের কাগজ সম্পাদক শ্যামল দত্ত। এবারের সম্মেলনের সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন বিজ্ঞাপন ব্যবস্থাপক এস এম এ রাজ্জাক ও প্রশাসনিক ব্যবস্থাপক সুজন নন্দী মজুমদার। সহযোগিতায় রয়েছেন সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক নেত্রকোনা জেলা প্রতিনিধি ম. শফিকুল ইসলাম ও দুর্গাপুর উপজেলা প্রতিনিধি নিতাই চন্দ্র সরকার।

সম্মেলন সফল করার লক্ষ্যে গতকাল শুক্রবার সন্ধ্যায় সম্মেলনস্থলে এক প্রস্তুতিমূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় বক্তব্য রাখেন ভোরের কাগজ সম্পাদক শ্যামল দত্ত, বিজ্ঞাপন ব্যবস্থাপক এস এম এ রাজ্জাক, প্রশাসনিক ব্যবস্থাপক সুজন নন্দী মজুমদার ও ম. শফিকুল ইসলাম। সম্মেলনস্থলে উপস্থিত ময়মনসিংহ বিভাগের বিভিন্ন জেলা ও উপজেলা প্রতিনিধির সঙ্গে সম্মেলন সফল করার নানা দিক নিয়ে আলোচনা করেন সম্পাদক শ্যামল দত্ত। এর আগে সম্মেলনে আগত প্রতিনিধিদের নাম রেজিস্ট্রেশন করা হয়।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়