সুন্দরী হয়েও যে কারণে জীবনসঙ্গী পাচ্ছেন না গ্রামটির তরুণীরা!

আগের সংবাদ

বৈশাখীতে শুরু হচ্ছে ধারাবাহিক নাটক ‘দৌড়- দ্য ট্রেন্ডি’

পরের সংবাদ

নিউইয়র্কের বাংলাদেশি অধ্যুষিত শহরে প্রথম তুষারপাত

প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২২ , ৪:৩৬ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২৯, ২০২২ , ৪:৩৬ অপরাহ্ণ

নিউইয়র্কের বাংলাদেশি অধ্যুষিত ক্যানান শহরেই এবারের শীত মওসুমে প্রথম তীব্র তুষারপাত হয়েছে। শুক্রবার রাত থেকে শুরু হওয়া শীতকালীন তুষারঝড় ক্যানানে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে।

এক প্রবাসী বাংলাদেশি বলছেন, যে হারে তুষার পড়ছে, তাতে কাল আমি কাজে যেতে পারব না। কাল বাসায়ই থাকব। আরেকজন বলেন, বাসায় থাকার জন্য ব্যাপক প্রস্তুতি নিয়েছি। এই করোনার মধ্যে আমরা বাইরে বের হতে চাই না। ক্যানানের তীব্রতায় আটলান্টিক মহাসাগর পাড়ের প্রায় সব কটি অঙ্গরাজ্যে যোগাযোগ ব্যবস্থা মারাত্মকভাবে ব্যাহত হচ্ছে।

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কসহ বিভিন্ন অঞ্চলে তীব্র তুষার ঝড় বয়ে যাচ্ছে। বন্ধ হয়ে গেছে ট্রেন ও সড়ক যোগাযোগ। ব্যাহত হচ্ছে বিমান চলাচল। এতে ভোগান্তিতে পড়েছেন সাধারণ মানুষ। আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী, স্থানীয় সময় শনিবার বিকেল পর্যন্ত ১৬ ঘণ্টারও বেশি সময় ধরে চলবে এ তুষারঝড়। পূর্ব উপকূলীয় অঞ্চলের কয়েকটি অঙ্গরাজ্যে এর আগেও তুষারপাত হয়েছে। বিভিন্ন অঙ্গরাজ্যে জারি করা হয়েছে জরুরি অবস্থা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়