×

খেলা

সাত ধারাভাষ্যকারের তালিকায় নেই রবি শাস্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ জানুয়ারি ২০২২, ০১:২৬ পিএম

সাত ধারাভাষ্যকারের তালিকায় নেই রবি শাস্ত্রী

রবি শাস্ত্রী

ভারতীয় ক্রিকেট দলের কোচের পদ থেকে সরে যাওয়ার পরেই রবি শাস্ত্রী জানিয়েছিলেন, তিনি আবার ধারাভাষ্যের কাজে ফিরতে চান। কিন্তু ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ঘরের মাটিতে এক দিন ও টি-টোয়েন্টি সিরিজে তাকে ধারাভাষ্য দিতে দেখা যাবে না। খবর আনন্দবাজার পত্রিকার।

এই সিরিজের জন্য ধারাভাষ্যকারদের যে তালিকা ভারতীয় ক্রিকেট বোর্ড তৈরি করেছে তাতে নাম নেই শাস্ত্রীর। বোর্ডের বক্তব্য, শাস্ত্রীর নিজেরই এখন সময় নেই। কিন্তু উল্টো একটি তত্ত্বও শোনা যাচ্ছে। সেটি হল, বোর্ডের সঙ্গে শাস্ত্রীর সম্পর্ক এখন একেবারেই ভাল নয়। সেই কারণে তাকে রাখা হয়নি। তাছাড়া বিরাট কোহলির অধিনায়কত্ব ছাড়া এবং ছাঁটা নিয়ে যে বিতর্ক হয়েছে, তারপর কোহলি-প্রিয় শাস্ত্রীকে ধারাভাষ্যের বক্সে বসিয়ে বোর্ড ঝুঁকি নিতে চাইছে না।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজের জন্য মোট সাত জন ধারাভাষ্যকারকে বেছে নিয়েছে বোর্ড। এরা হলেন-সুনীল গাভাস্কার, লক্ষ্মণ শিবরামকৃষ্ণন, হার্ষা ভোগলে, দীপ দাশগুপ্ত, মুরালি কার্তিক এবং অজিত আগরকার। এদের মধ্যে শিবরামকৃষ্ণন কলকাতায় তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে থাকবেন না।

শাস্ত্রী এই মুহূর্তে ওমানে লিজেন্ডস ক্রিকেট লিগের কমিশনার হিসেবে রয়েছেন। শোনা যাচ্ছে ফেব্রুয়ারি-মার্চে শ্রীলঙ্কার বিরুদ্ধে ঘরের মাঠে সিরিজেও তিনি ধারাভাষ্যকারদের দলে থাকবেন না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App