×

বিনোদন

শুরু হচ্ছে শিল্পী সমিতির ভোটের লড়াই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ জানুয়ারি ২০২২, ০১:১০ এএম

শুরু হচ্ছে শিল্পী সমিতির ভোটের লড়াই

সভাপতি পদে লড়াই করছেন ইলিয়াস কাঞ্চন। ছবি : ভোরের কাগজ

শুরু হচ্ছে শিল্পী সমিতির ভোটের লড়াই

সাংবাদিকদের মুখোমুখি নায়ক রিয়াজ

শুরু হচ্ছে শিল্পী সমিতির ভোটের লড়াই

সভাপতি পদে লড়াই করছেন মিশা সওদাগর

শুরু হচ্ছে শিল্পী সমিতির ভোটের লড়াই

এফডিসিতে সেলফি তোলেন শিল্পীরা

এফডিসিতে উৎসবমুখর পরিবেশে শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল থেকে দিনভর চলবে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ভোট গ্রহণ। যে নির্বাচনে মুখোমুখি দুই প্যানেলের তারকা অভিনয় শিল্পীরা। আর দুই প্যানেলের নেতৃত্বে প্রধান দুজনের একজন পর্দার কালজয়ী নায়ক ইলিয়াস কাঞ্চন এবং অন্যজন বাংলা সিনেমার প্রতিষ্ঠিত ভিলেন মিশা সওদাগর।

আগামী দুই বছরের জন্য চলচ্চিত্র শিল্পী সমিতির নেতৃত্ব দিতে সভাপতি হিসেবে শিল্পীরা কাকে বেছে নেবেন, পর্দার নায়ককে নাকি ভিলেনকে? এমনই প্রশ্ন এখন সবার মনে।

যদিও দুজনই তাদের নিজ নিজ প্যানেল নিয়ে ভীষণ আশাবাদী। নির্বাচনে প্রধান সঙ্গী হিসেবে ইলিয়াস কাঞ্চন পেয়েছেন সাধারণ সম্পাদক প্রার্থী ও চিত্রনায়িকা নিপুনকে। অন্যদিকে গেল দুই বারের মতো এবারও মিশা সওদাগরের প্যানেলে সাধারণ সম্পাদক প্রার্থী হয়েছেন চিত্রনায়ক জায়েদ খান।

কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে নির্বাচনে অংশ নিচ্ছেন যারা

সভাপতি- ইলিয়াস কাঞ্চন, সহ-সভাপতি- চিত্রনায়ক রিয়াজ ও ডি এ তায়েব। সাধারণ সম্পাদক- নিপুণ, সহ-সাধারণ সম্পাদক পদে আছেন সাইমন সাদিক। সাংগঠনিক সম্পাদক শাহনূর, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নিরব হোসেন, দপ্তর ও প্রচার সম্পাদক আরমান, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক ইমন, কোষাধ্যক্ষ পদে আজাদ খান।

কার্যকরী পরিষদের সদস্য হলেন- অমিত হাসান, ফেরদৌস আহমেদ, শাকিল খান, নানা শাহ, আফজাল শরীফ, সাংকো পাঞ্জা, জেসমীন, কেয়া, পরী মনি, গাঙ্গুয়া ও সীমান্ত।

[caption id="attachment_331685" align="aligncenter" width="700"] সভাপতি পদে লড়াই করছেন মিশা সওদাগর[/caption]

মিশা-জায়েদ প্যানেল থেকে নির্বাচনে অংশ নিচ্ছেন যারা

সভাপতি: মিশা সওদাগর। সহ-সভাপতি: মনোয়ার হোসেন ডিপজল-রুবেল। সাধারণ সম্পাদক: জায়েদ খান, সহ-সাধারণ সম্পাদক সুব্রত, সাংগঠনিক সম্পাদক আলেকজান্ডার বো, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জয় চৌধুরী, দপ্তর ও প্রচার সম্পাদক জে কে আলমগীর, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক জাকির হোসেন, কোষাধ্যক্ষ ফারহান।

কার্যকরী পরিষদের সদস্য: রোজিনা, অঞ্জনা, সুচরিতা, অরুনা বিশ্বাস, মৌসুমী, আসিফ ইকবাল, বাপ্পারাজ, আলীরাজ ও নাদের খান।

[caption id="attachment_331684" align="aligncenter" width="700"] সাংবাদিকদের মুখোমুখি নায়ক রিয়াজ[/caption]

শিল্পী সমিতির নির্বাচনে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন পীরজাদা হারুন। দুজন সদস্য হলেন বি এইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যান সোহানুর রহমান সোহান, আপিল বোর্ডের সদস্য হিসেবে আছেন মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেন।

[caption id="attachment_331686" align="aligncenter" width="700"] এফডিসিতে সেলফি তোলেন শিল্পীরা[/caption]

নির্বাচন কমিশন থেকে জানানো হয়েছে, শুক্রবার সকাল নয়টা থেকে শুরু হয়ে ভোট চলবে বিকেল পাঁচটা পর্যন্ত। মিশা-জায়েদ ও কাঞ্চন-নিপুণ প্যানেল ছাড়াও এবারের নির্বাচনে আছেন দুজন স্বতন্ত্র প্রার্থী। এবার মোট ভোটার ৪২৮ জন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App