ভাসানচরের রোহিঙ্গাদের ২০ লাখ ডলার সহায়তা দেবে জাপান

আগের সংবাদ

ভুয়া এনআইডি বানিয়েও র‌্যাবের হাতে গ্রেপ্তার সৈয়দ আহম্মেদ

পরের সংবাদ

সারার উপর থেকে চোখ সরছে না ভিকির

প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২২ , ২:৪০ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২৮, ২০২২ , ২:৪০ অপরাহ্ণ

শেক্সপিয়ার বলেছিলেন, ‘নামে কী আসে যায়’। সেই কথাই এবার ভিকি কৌশলের মুখে। সারার সৌন্দর্যে বিভোর বলিউডের এই হ্যান্ডসাম হাঙ্ক, সাইফ কন্যার উপর থেকে চোখ সরছে তার। আর মুখে বলছেন- ‘নামে কী আসে যায়’। অবশেষে আনুষ্ঠানিকভাবে ভিকি কৌশল এবং সারা আলি খান ঘোষণা করে দিলেন এবার বলিউডের নতুন জুটি তারা। না, না বাস্তবে নয় কেবল পর্দায়! খবর হিন্দুস্তান টাইমস

এতদিন লুকিয়ে লুকিয়ে ইনডোরে শ্যুটিং সারছিলেন এই দুই তারকা, ছবির সেটের বহু ছবিও ফাঁস হয়েছে ইনডোরের রাস্তা-ঘাট থেকে। কিন্তু মুখে কুলুপ এঁটেছিলেন দুজনে। বৃহস্পতিবার ছবির শ্যুটিং শেষের খবর জানালেন সারা-ভিকি, তাও অভিনব কায়দায়। এদিন নিজেদের অনস্ক্রিন কেমিস্ট্রির ঝলক প্রকাশ্যে আনেন তারা। ছবিতে দেখা গেল পরস্পরের বাহুডোরে তারা, অপলক দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন একে অপরের দিকে। সারাকে আদরে ভরিয়ে দিচ্ছেন ভিকি।

ছবির ক্যাপশনে ক্যাটরিনার সদ্যবিবাহিত স্বামী লিখলেন, ‘নামে কী এসে যায়! সবে তো ব়্যাপ-আপ হল’। অর্থাৎ এই ছবির নাম এখনও অজানা। তবে পরিচালনার দায়িত্বে রয়েছেন লক্ষ্মণ উতেকর। ভিকির কথায়, এই ছবির অংশ হওয়ার অভিজ্ঞতা দুর্দান্ত। কলাকুশলীদের পাশাপাশি ইনডোরবাসীকে ধন্যবাদ জানান ভিকি। তবে ভিকির পোস্টের কমেন্ট বক্সে মজাদার মন্তব্য করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরা। কেউ বলছেন, ‘এর মধ্যেই বউকে ভুলে গেলে’। কেউ লিখেছেন, ‘এটা তো ক্যাটরিনাকে ধোঁকা দেওয়া হল’। উল্লেখ্য, গত ডিসেম্বরেই সাত পাকে বাঁধা পড়েছেন ‘ভিক্যাট’।

অন্যদিকে পর্দায় সৌম্যা হয়ে উঠতে পেরে পরিচালকের প্রতি কৃতজ্ঞ সারা। কো-স্টার ভিকিকে নিয়ে অভিনেত্রী লেখেন, ‘তোমার সঙ্গে কাটানো প্রতিটি দিন ধামেকেদার। পঞ্জাবি গানে নাচ, বনফায়ার, সকালবেলা ড্রাইভে বার হওয়া, আর চায়ের পর চা… ধন্যবাদ এই সফরটা এতো সুন্দর করে তোলবার জন্য। আমার দেখা অন্যতম সেরা, প্রতিভাবান এবং বিনয়ী অভিনেতা। আমি গর্বিত তোমার নায়িকা হতে পেরে’।

জানা যাচ্ছে, রোম্যান্টিক-কমেডি জঁর ছবি এটি। প্রযোজনার দায়িত্বে রয়েছেন দীনেশ বিজন।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়