বিয়ের পর প্রথমবার মিডিয়ার সামনে বিদ্যা সিনহা মিম

আগের সংবাদ

করোনার নতুন ধরন ‘নিওকোভ’, তিনজনে একজনের মৃত্যু!

পরের সংবাদ

বেলুচিস্তানে সন্ত্রাসী হামলায় ১০ সেনা নিহত

প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২২ , ৪:৩৯ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২৮, ২০২২ , ৪:৩৯ অপরাহ্ণ

পাকিস্তানের বেলুচিস্তানে নিরাপত্তা বাহিনীর একটি তল্লাশি চৌকিতে সন্ত্রাসীদের হামলায় ১০ জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার এক বিবৃতিতে সামরিক বাহিনীর গণমাধ্যম শাখা আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর প্রদেশের কেচ জেলায় সন্ত্রাসী হামলায় সেনা নিহতের কথা জানায়।

বিবৃতিতে বলা হয়, গত মঙ্গল ও বুধবার রাতে সন্ত্রাসীরা নিরাপত্তা বাহিনীর ওই তল্লাশি চৌকিতে হামলা চালায়। এসময় দুই পক্ষের মধ্যে তীব্র গোলাগুলিতে এক সন্ত্রাসী নিহত ও কয়েকজন আহত হন। সন্ত্রাসীদের পাল্টা গুলিতে নিহত হন ১০ সেনা।

হামলার পর নিরাপত্তা বাহিনীর তল্লাশি অভিযানে তিন সন্ত্রাসীকে গ্রেপ্তার করা হয়েছে। হামলায় জড়িত ব্যক্তিদের খোঁজে অভিযান অব্যাহত রয়েছে বলে জানানো হয়। দেশটির সামরিক বাহিনী আরও জানায়, যেকোনো মূল্যে দেশের মাটি থেকে সন্ত্রাসীদের নির্মূলে সশস্ত্র বাহিনী দৃঢ়প্রতিজ্ঞ।

এর আগে জানুয়ারির শুরুতে পাকিস্তানের খাইবার পাখতুনখাওয়া প্রদেশের বান্নু শহরে একটি সামরিক চৌকিতে সন্ত্রাসী হামলায় এক সেনাসদস্য নিহত হয়েছিলেন। ৫ জানুয়ারি একই প্রদেশে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সেনাবাহিনীর পৃথক দুটি অভিযানে দুই সেনা ও একাধিক সন্ত্রাসী নিহত হওয়ার কথা জানানো হয়েছিল।

গত বছরের ডিসেম্বরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে প্রদেশটির উত্তর ওয়াজিরিস্তান জেলায় সেনা অভিযানে সেনাবাহিনীর চারজন সদস্য নিহত হয়েছিলেন।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়