মুক্ত আলোচনায় শাবিতে শিক্ষার্থীবান্ধব উপাচার্য নিয়োগের দাবি

আগের সংবাদ

শামীম ওসমানের মাথায় হাত রেখে দোয়া করলেন প্রধানমন্ত্রী

পরের সংবাদ

বরিশালে মুক্তিযোদ্ধার ছেলেকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২২ , ১২:০৯ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ২৮, ২০২২ , ১২:০৯ পূর্বাহ্ণ

বরিশালে মুক্তিযোদ্ধার ছেলেকে কুপিয়ে হত্যা করেছে কুড়ু মিস্ত্রি নামে এক মাদকাসক্ত ব্যক্তি। বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) রাত আটটার দিকে এয়ারপোর্ট থানাধীন বাঘিয়া এলাকায় এ ঘটনা ঘটে। হামলাকারী মাদকসেবী কুড়ু মিস্ত্রিকে স্থানীয়রা আটক করে থানা পুলিশে সোপর্দ করেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বাঘিয়া শ্রীশ্রী কালিমাতা মন্দির এলাকার মাদকাসক্ত কুড়ু মিস্ত্রি বৃহস্পতিবার সকাল আটটার দিকে স্থানীয় সুমনের চায়ের দোকানে যায়। সেখানে গিয়ে অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকে। এসময় মুক্তিযোদ্ধা রমেন্দ্রনাথ হালদারের ছেলে দিপু হালদার (৪০) তাকে গালিগালাজ করতে নিষেধ করেন এবং চায়ের দোকান থেকে চলে যেতে বলেন। এতে ক্ষীপ্ত হয়ে ওই সময় দিপু হালদারকে কোপানোর হুমকি দেয় মাদকসেবী কুড়ু।

যার জের ধরে রাত আটটার দিকে হঠাৎ করেই দিপুকে একা পেয়ে ছুরি দিয়ে পেটে কোপ দেয়। এতে দিপুর পেট থেকে নাড়িভুড়ি বের হয়ে যায়। স্থানীয়রা এ সময় মাদকসেবী কুড়ুকে ধরে ফেলে থানা পুলিশে সোপর্দ করে এবং গুরুতর আহতাবস্থায় দিপুকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে দায়িত্বরত চিকিৎসক দিপুকে মৃত ঘোষণা করেন।

বরিশাল এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমলেশ চন্দ্র হালদার জানান, এ ঘটনায় মাদকসেবী কুড়ুকে আটক করা হয়েছে এবং মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। এছাড়া নিহতের লাশ ময়নাতদন্তের জন্য শেবাচিম হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়