করোনার নতুন ধরন ‘নিওকোভ’, তিনজনে একজনের মৃত্যু!

আগের সংবাদ

নির্বাচন কমিশন আইন পাস অনন্য মাইল ফলক: ওবায়দুল কাদের

পরের সংবাদ

আমি পরিবর্তনে বিশ্বাসী: বিদ্যা সিনহা মিম

প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২২ , ৪:৪৮ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২৮, ২০২২ , ৪:৫৮ অপরাহ্ণ

লাল বেনারসি শাড়ি পড়ে মাথায় সিঁদুর দিয়ে শাখা পলা পড়ে শিল্পী সমিতির নির্বাচনে এফডিসিতে ভোট দিতে আসেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম।

নায়িকার এমন সাজ-সজ্জার কারণেই বোধহয় গণমাধ্যমকর্মীদেরও মিমের কাছে নির্বাচনের চেয়ে তার নতুন সংসার জীবন নিয়েই ছিলো বেশি প্রশ্ন!

তাছাড়া মিম নিজেই জানিয়েছেন, বিয়ের পর গণমাধ্যমের সামনে যাওয়ার সুযোগ হয়নি। এটাই তার প্রথম উপস্থিতি!

নতুন সংসার কেমন কাটছে? এমন প্রশ্নে মিমের সোজাসাপ্টা জবাব, ‘দারুণ! নতুন জীবনে পা ফেলার সঙ্গে সঙ্গে আমাকে আদর-স্নেহ আর ভালোবাসার মানুষ বেড়েছে। বরের পরিবারের সবাই খুব ভালোবাসেন।’

বিয়ের পর পরই হানিমুনে যাওয়ার কথা থাকলেও মিমসহ দুই পরিবারের অনেকেই করোনা আক্রান্ত হয়েছিলেন। সে কারণে হানিমুনের পরিকল্পনা বাতিল করা হয়েছিলো। তবে মিম জানান, সব ঠিক থাকলে আসছে মাসেই তিনি হানিমুনে যাবেন।

শুক্রবার (২৮ জানুয়ারি) আড়াইটার দিকে ভোট দেন মিম। এরপর গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপে তিনি জানান, ‘সবসময় আমার সাথে মা থাকেন। তাকে নিয়ে ভোট দিতে এসেছি। আমার স্বামী আসেনি। নতুন বিয়ে করেছি বলে ভোট দিতে আসব না, তা কী হয়!’

কাকে সমর্থন করছেন, না জানালেও মিম বলেন, আমি পরিবর্তনে বিশ্বাসী। শিল্পী সমিতির নেতৃত্বে পরিবর্তন আসা উচিত। এই জায়গাটা দখল করে রাখা উচিত নয়। যারা নতুন আসবে তারা যেন ফিল্মের উন্নতির জন্য কাজ করেন। সার্বিকভাবে সিনেমার সুদিন যেন আবার ফিরে আসে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়