মৃত্যুর ২০ বছর পর আপিল নিষ্পত্তি!

আগের সংবাদ

শিল্পকলায় শীতের সন্ধ্যায় উষ্ণতা ছড়াল ডিয়ার লায়ার

পরের সংবাদ

অভিনয়শিল্পী সংঘের সভাপতি নাসিম, সাধারণ সম্পাদক রওনক

প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২২ , ১১:২৭ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২৮, ২০২২ , ১১:২৮ অপরাহ্ণ

অভিনয়শিল্পী সংঘের নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন আহসান হাবীব নাসিম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রওনক হাসান।

শুক্রবার (২৮ জানুয়ারি) শিল্পকলা একাডেমিতে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ৯টার কিছু পর ভোট শুরু হলেও ভোটার উপস্থিতি বেশি থাকায় ভোট গ্রহণ সম্পূর্ণ হয় সন্ধ্যা ৬টায়। রাত সোয়া ১০টার দিকে এ নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়।

এ নির্বাচনে নাট্যাঙ্গনের একঝাঁক তারকা স্বতন্ত্রপ্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেছেন। অভিনয়শিল্পী সংঘের ৭৫২ জন ভোটারের মধ্যে মোট ৬৪৬ জন ভোট প্রদান করেছেন।

সহ-সভাপতির তিনটি পদে জয়ী হয়েছেন আনিসুর রহমান মিলন, ইকবাল বাবু ও সেলিম মাহবুব। যুগ্ম সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন নাজনীন হাসান চুমকী ও জামিল হোসেন।

এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে জয়ী হয়েছেন সাজু খাদেম, অর্থ সম্পাদক পদে মুহাম্মদ নূর এ আলম (নয়ন), দফতর সম্পাদক পদে শেখ মেরাজুল ইসলাম, অনুষ্ঠান সম্পাদক পদে রাশেদ মামুন অপু, আইন ও কল্যাণ সম্পাদক পদে ঊর্মিলা শ্রাবন্তী কর, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে প্রাণ রায়, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে সুজাত শিমুল এবং কার্যনির্বাহী সদস্য ৭টি পদে জয়ী হয়েছেন আইনুন নাহার পুতুল, তানভীর মাসুদ, মাজনুন মিজান, আশরাফুল আশীষ, সূচনা সিকদার, শামস সুমন ও হিমে হাফিজ।

এবারের নির্বাচনে সভাপতি পদে প্রার্থী হয়েছিলেন আহসান হাবীব নাসিম ও শাহাদাৎ হোসেন নিপু। সাধারণ সম্পাদক পদে লড়েছেন রওনক হাসান ও কবীর টুটুল।

অভিনয়শিল্পী সংঘের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেছেন খায়রুল আলম সবুজ। নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন নরেশ ভূঁইয়া ও মাসুম আজিজ। এ ছাড়া নির্বাচনে আপিল বোর্ডের দায়িত্বে ছিলেন অভিনেতা মামুনুর রশীদ ও আইনজীবী জুয়েল।

 

টিআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়