×

বিনোদন

‘সাবাশ মিঠু’ ছবির ডাবিংয়ে সৃজিত-তাপসীর খুনসুটি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ জানুয়ারি ২০২২, ১০:২৩ এএম

‘সাবাশ মিঠু’ ছবির ডাবিংয়ে সৃজিত-তাপসীর খুনসুটি

সৃজিত-তাপসী

‘সাবাশ মিঠু’ ছবির ডাবিংয়ে সৃজিত-তাপসীর খুনসুটি

সৃজিত মুখোপাধ্যায়ের ছবি মানেই বক্স অফিসে সাফল্যের হাতছানি। আসন্ন সিনেমা ‘সাবাশ মিঠু’-এর পোস্ট প্রোডাকশনের কাজ নিয়ে ব্যস্ত বাঙালি পরিচালক। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নু। সোশ্যাল মিডিয়ায় ডাবিংয়ের একটি ছবি পোস্ট করলেন সৃজিত।

এদিন সোশ্যাল মিডিয়ায় তাপসীর সঙ্গে একটি ছবি পোস্ট করে ক্যাপশনে সৃজিত লেখেন, 'ডাব নে বনা দি জোড়ি।' পরিচালক ছবি পোস্ট করতেই নেটমাধ্যমে তা হু হু করে ভাইরাল। শাহরুখ খান ও অনুষ্কা শর্মা অভিনীত জনপ্রিয় ছবি 'রব নে বনা দি জোড়ি'। সেই ছবির নামকে মজার মোড়কে করে ঘুরিয়ে ক্যাপশনটি লিখেছেন পরিচালক। কম যাননা তাপসীও। তিনি কমেন্ট বক্সে লেখেন, 'দরদি ডাব ডাব করদি'। বিখ্যাত পাঞ্জাবি গানের থেকে এই কমেন্ট করেন নায়িকা।

সৃজির পোস্ট করা ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে তাপসী লেখেন, মাঠের বাইরে বাজিমাত করতে আসছি শিগগিরই। ভারতীয় নারী ক্রিকেটের আইকন মিতালি রাজের বায়োপিক ‘সাবাশ মিঠু’। ছবিতে নাম ভূমিকায় অভিনয় করছেন তাপসী পান্নু।

‘বেগম জান’ ছবি ও ‘রে’ অ্যান্থলজি সিরিজ পরিচালনার পর যেন বলিউডে তৃতীয় বল বাউন্ডারির বাইরে পাঠাতে পারেন, তার জন্য প্রস্তুতি নিচ্ছেন সৃজিত মুখোপাধ্যায়। ২০১৯ সালের ডিসেম্বরে মিতালি রাজের জন্মদিনে এই ছবির ঘোষণা সেরেছিল প্রযোজক সংস্থা ভায়াকম এইট্টিন।

ভারতের সাবেক অধিনায়ক মিতালি আন্তর্জাতিক ক্রিকেটে মহিলাদের মধ্যে সবচেয়ে রানের মালিক। একমাত্র মহিলা হিসাবে ওডিআইতে ৬০০০ রান পেরিয়েছেন মিতালি। সাধারণত মিতালি রাজের জীবনের নানান জানা-অজানা ঘটনা তুলে ধরা হবে ছবিতে। করোনার কারণে থমকে ছিল এই প্রোজেক্ট, এবার ঝড়ের গতিতে চলছে ছবির পোস্ট প্রোডাকশনের কাজও।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App