×

জাতীয়

পেটে চাকু ধরে জবি নিরাপত্তাকর্মীর সর্বস্ব ছিনতাই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ জানুয়ারি ২০২২, ১০:০৯ পিএম

পেটে চাকু ধরে জবি নিরাপত্তাকর্মীর সর্বস্ব ছিনতাই

প্রতীকী ছবি

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক নিরাপত্তাকর্মীর পেটে চাকু ধরে সর্বস্ব ছিনতাই করে নেয়ার মতো ঘটনা ঘটেছে। ছিনতাইয়ের শিকার সেই নিরাপত্তাকর্মীর নাম কামাল হোসেন। এ ঘটনায় থানায় একটি জিডি করেন তিনি।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) বিষয়টি ভোরের কাগজকে নিশ্চিত করে ভিকটিম কামাল হোসেন বলেন, গত মঙ্গলবার ভোর ছয়টায় বিশ্ববিদ্যালয়ে আসার সময় রাজধানীর বাবু বাজার ব্রিজের সিঁড়ির নিচে এ ঘটনা ঘটে। ক্যাম্পাসে সকাল ছয়টায় আসতে হয়। তাই খুব সকালে সিঁড়ির নিচে দাঁড়িয়ে সিএনজি খুঁজছিলাম। এমন সময় দুজন মোটরসাইকেল নিয়ে আমার পথ রোধ করে দাঁড়ায়। বাইকের পেছনের ব্যক্তি আমার পেটে চাকু ধরে সবকিছু দিতে বলে। না হলে চাকু পেটে ঢুকিয়ে দিবে বলে ভয় দেখায়। সেসময় আশেপাশে কেউ ছিলো না। তাই আমার কাছে থাকা ১২ হাজার টাকার টাচ ফোন ও মানিব্যাগ দিয়ে দিই। এরপর তারা দ্রুত চলে যায়।

নিরাপত্তাকর্মী আরও বলেন, গাড়ির পেছনে কোন নাম্বার ছিলো না। চালকের মুখে হেলমেট ও গায়ে কালো কোট পরা ছিল। আর যে চাকু ধরেছিল তার পরনে হলুদ কোট ও মুখে মাফলার দিয়ে ঢাকা ছিল। তাদেরকে চিনতে পারিনি। এ ঘটনায় আমি ঢাকা দক্ষিণ কেরানীগঞ্জে একটি জিডি করেছি। এ বিষয়ে পুলিশ এখনও আমাকে কিছু জানায়নি।

ছিনতাইয়ের ঘটনায় বিশ্ববিদ্যালয়ের কয়েকজন নিরাপত্তাকর্মী বলেন, আমাদের সবার ক্যাম্পাসে থাকার ব্যবস্থা নেই। তাই খুব সকালে বাইরে থেকে ক্যাম্পাসে আসতে গেলে গাড়ি না পাওয়া ও এমন ছিনতাইয়ের ঝুঁকি নিয়ে আসতে হয়।

বিষয়টি নিয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোস্তফা কামাল বলেন, এ বিষয়ে আমাকে এখনও কেউ কিছু জানায়নি। জানালে সংশ্লিষ্ট থানার পুলিশ ও প্রশাসনের মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা নেবো।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App