×

বিনোদন

দক্ষিণী রীতিতে সাত পাকে বাঁধা পড়লেন মৌনী রায়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ জানুয়ারি ২০২২, ০১:৪১ পিএম

দক্ষিণী রীতিতে সাত পাকে বাঁধা পড়লেন মৌনী রায়

বৃহস্পতিবার বিয়ের আসরে সুরজ নাম্বিয়া ও মৌনি রায়। ছবি: সংগৃহীত

দক্ষিণী রীতিতে সাত পাকে বাঁধা পড়লেন মৌনী রায়

অবশেষে মৌনী রায়ের অপেক্ষার অবসান হলো। শেষমেশ দীর্ঘদিনের প্রেমিক সুরজ নাম্বিয়ারের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন বলিউডের বাঙালি কন্যা অভিনেত্রী মৌনী রায়।

সাদা লাল পেড়ে শাড়ি, মাথায় সাদা ফুল দক্ষিণী বিয়ের রীতি মেনে সুরজের গলায় মালা দিলেন মৌনী। মৌনীর স্বামী জন্মসূত্রে মালায়লি হওয়ায় অভিনেত্রী বিয়েটা সারলেন এই রীতি মেনেই। তবে শোনা গিয়েছে, বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সকালে দক্ষিণী রীতি মেনে বিয়ে হলেও, বিকেলে কিন্তু বাঙালি রীতি মেনেই ফের সাত পাকে বাঁধা পড়বেন মৌনী ও সুরজ। খবর আনন্দবাজার পত্রিকা ও সংবাদ প্রতিদিনের।

গত বছরের শুরু থেকেই শোনা গিয়েছিল বিয়ে করছেন মৌনি রায়। পাত্র বহুদিনের প্রেমিক দুবাইয়ের ব্যবসায়ী সুরজ নাম্বিয়ার। বেঙ্গালুরুর জৈন পরিবারের ছেলে সুরজ। ব্যবসা করেন দুবাইয়ে। অন্যদিকে কোচবিহারের রাজবংশী পরিবারের মেয়ে অভিনেত্রী। তার বাবা কোচবিহার পুরসভার উচ্চপদস্থ কর্মচারী। মা অবসারপ্রাপ্ত শিক্ষিকা।

মেহেন্দি পর্ব দিয়ে শুরু হয়েছিল গ্র্যান্ড সেলিব্রেশন। ইতোমধ্যেই সেই ছবি শেয়ার করে মৌনী এবং তার স্বামী সুরজ নাম্বিয়ারকে শুভেচ্ছা জানিয়েছেন মন্দিরা বেদী।

বঙ্গতনয়ার ডেস্টিনেশন ওয়েডিং নিয়ে মজে রয়েছে সমুদ্র সৈকত লাগোয়া শহর গোয়া। এদিন মেহেন্দি অনুষ্ঠানে শাহরুখ খান এবং কাজল অভিনীত ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’ গানে নাচতে দেখা যায়। তবে বউ সেজে কেমন লাগছে বঙ্গতনয়াকে সে ছবি দেখার জন্য আপাতত আর কয়েক ঘণ্টা অপেক্ষা করতেই হবে উৎসুকদের।

এদিকে মৌনীর বিয়েতে কে কে আসছেন, সে তালিকার দিকেও যথেষ্ট নজর অনুরাগীদের। করোনা পরিস্থিতিতে আমন্ত্রিতদের তালিকায় কিছুটা কাটছাঁট করতেই হয়েছে অভিনেত্রীকে। তবে শোনা যাচ্ছে, করণ জোহর, একতা কাপুর, অশিকা গোরাদিয়া-সহ একঝাঁক বলি তারকা আমন্ত্রিতের তালিকায় রয়েছেন। বিয়ের আসরে অংশ নেয়ার ক্ষেত্রে আমন্ত্রিতদের মানতে হবে কড়া স্বাস্থ্যবিধি। প্রত্যেককে অবশ্যই দুই ডোজ করোনার টিকা নেয়ার সার্টিফিকেট সঙ্গে রাখতে হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App