সংসদে ইসি আইন পাসের প্রস্তাব আইনমন্ত্রীর

আগের সংবাদ

দৌলতপুর সাব-রেজিস্ট্রার অফিসে দুদকের অভিযান, আটক অফিস সহকারী

পরের সংবাদ

নেটদুনিয়ায় ভাইরাল স্যান্ডউইচ জুতা, দাম অবিশ্বাস্য!

প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২২ , ১১:৫৬ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ২৭, ২০২২ , ১১:৫৭ পূর্বাহ্ণ

স্যান্ডউইচের মতো দেখতে জুতা। দেখলে সত্যিই অবাক হবেন আপনি। ঠিক যেমন দুই পাউরুটির মাঝে থাকে নানা সবজি, সালামি। জুতা জোড়ার রূপ একেবারেই সেরকম। দেখতে যতই অদ্ভুত হোক না কেন, এর জনপ্রিয়তা কিন্তু আকাশ ছোঁয়া। জুতা কেনার জন্য লম্বা লাইন ‘ডলস কিল’ নামের এক ওয়েব সাইটে। এই জুতোর দাম ৮ হাজার ৫০০ টাকা!

ফ্যাশন দুনিয়ায় নজর কাড়তেই নতুন ধরনের পোশাক, নতুন ধরনের জুতা নানা সময়ই চোখে পড়ে। কখনো পশু, পাখির মুখের আদলে জুতা জোড়া, কখনো জনপ্রিয় কার্টুন চরিত্র। কখনো আবার নানারকমের প্রিন্টের জুতা। তবে স্যান্ডউইচ জুতো কিন্তু এই সব কিছুকেই পিছনে ফেলে দিয়েছে। একসময় তো ‘গুচি’ ব্যান্ডের ‘ক্যাটস আই’ জুতা হইচই ফেলে দিয়েছিল গোটা ফ্যাশন দুনিয়ায়। জুতার মধ্য়ে বিড়ালের মুখের ছাপ থাকায় আপত্তি তুলেছিলেন পশুপ্রেমীরা।

ইতোমধ্যেই, সোশ্যাল মিডিয়ায় এই জুতা জোড়া দেখে নেটিজেনরা হইচই শুরু করে দিয়েছেন। নেটিজেনের একাংশ যেমন স্যান্ডউইচ জুতোর প্রশংসায় পঞ্চমুখ। তেমনি একাংশ আবার তীব্র নিন্দাও শুরু করে দিয়েছেন।

অনেকের বক্তব্য খাবার জিনিস নিয়ে এ ধরনের ছেলেখেলা মোটেই উচিত নয়। অনেকের মতে, এই জুতা জোড়ার সঙ্গে মানানসই পোশাক খুঁজে পাওয়া বেশ মুশকিল। তবে এই বিতর্কের মাঝেও এই জুতা কেনার জন্য হাজারো অর্ডার জমা পড়েছে এই ওয়েবসাইটে। খবর সংবাদ প্রতিদিনের।

টিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়