×

সারাদেশ

খাগড়াছড়ি সেনা রিজিয়নের দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ জানুয়ারি ২০২২, ০৪:০৯ পিএম

খাগড়াছড়ি সেনা রিজিয়নের দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

বুধবার উল্টাছড়ি প্রাথমিক বিদ্যালয় মাঠে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণে সেনা রিজিয়ন কমান্ডার (ভারপ্রাপ্ত) লেঃ কর্ণেল মোহাম্মদ আরাফাত হোসেন পিএসসি। ছবি: ভোরের কাগজ

খাগড়াছড়ি জেলার পানছড়ির উল্টাছড়ি প্রাথমিক বিদ্যালয় মাঠে অসহায় দুঃস্থ শীতার্তদের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে শীত বস্ত্র বিতরণ করেছেন খাগড়াছড়ি সেনা রিজিয়ন।

বুধবার (২৬ জানুয়ারি) বিকাল তিনটায় উল্টাছড়ি প্রাথমিক বিদ্যালয় মাঠে শীতার্তদের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করেন সেনা রিজিয়ন কমান্ডার (ভারপ্রাপ্ত) লেঃ কর্ণেল মোহাম্মদ আরাফাত হোসেন পিএসসি।

বাংলাদেশ সেনাবাহিনীর খাগড়াছড়ি রিজিয়ন থেকে পাঁচশত অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে এই শীত বস্ত্র বিতরণ করা হয়। জানা যায়, সেনাবাহিনীর একটি চৌকস দল উপজেলার বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড, এলাকা ও পাড়ায় পৌঁছে নিজেরা যাচাই-বাছাই করে সাহায্য পাওয়ার যোগ্য অসহায় ও দুঃস্থ পরিবারের তালিকা প্রস্তুত করেন। সেই তালিকার ভিত্তিতেই এই শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

শীত বস্ত্র বিতরণ কালে খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার (ভারপ্রাপ্ত) বলেন, অসহায় ও দুঃস্থ মানুষের সহায়তায় সব সময় পাশে রয়েছি। আগামীতেও এই মানব কল্যাণ মূলক কাজের ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপ অধিনায়ক ৩০ বীর ব্যাটালিয়ন ও খাগড়াছড়ি জোন ইন চার্জ মেজর মো. রিয়াদুল ইসলাম, পিএসসি, পানছড়ি সাব জোন কমান্ডার ক্যাপ্টেন মো. মিজানুর রশিদ, ওয়ারেন্ট অফিসার মো. ইদ্রিস, মোস্তাফিজুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আহির উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

সেনাবাহিনী সরাসরি যাচাই বাছাই করে এই শীতবস্ত্র বিতরণ করায় সাধারণ জনগণ অত্যন্ত খুশি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App