বিদেশে অর্থপাচারকারী ৬৯ জনের তালিকা হাইকোর্টে জমা

আগের সংবাদ

টি-২০তে অলরাউন্ডার তালিকায় দুইয়ে সাকিব, ব্যাটসম্যানদের সেরা বাবর

পরের সংবাদ

বগুড়ায় বাসচাপায় অটোরিকশার পাঁচ যাত্রী নিহত

প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২২ , ৫:৪৭ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২৬, ২০২২ , ৬:৫২ অপরাহ্ণ

বগুড়ার শেরপুর উপজেলার রাজাপুরে কোচ-সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে এক নারীসহ ৫ জন ঘটনাস্থলেই মারা গেছেন। বুধবার (২৬ জানুয়ারি) বিকাল ৫টার দিকে মহাসড়কের মির্জাপুরের রাজাপুরে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন শেরপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নাদির হোসেন। তিনি জানান, নিহতদের চারজন পুরুষ, একজন নারী। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, হানিফ এন্টারপ্রাইজের একটি বাস বেপরোয়া গতিতে বগুড়ার দিকে যাচ্ছিল। বাসটি সিরাজগঞ্জমুখী অটোরিকশাকে ধাক্কা দিলে ঘটনাস্থলে পাঁচজন মারা যান। পরে শেরপুর হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে মরদেহগুলো উদ্ধার করেন।

শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এ কে এম বানিউল আনাম জানান, হানিফ এন্টারপ্রাইজের বাসটি মির্জাপুরের রাজাপুর এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার পাঁচ যাত্রী মারা গেছেন। বাসচালক পালিয়ে গেছেন। বাসটি জব্দ করা হয়েছে। নিহতদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়