সবাইকে ছাপিয়ে খর্বাকৃতি গরুর বিশ্ব রেকর্ড চারুর

আগের সংবাদ

দুই পরিবর্তনসহ নির্বাচন কমিশন গঠন আইনের রিপোর্ট সংসদে

পরের সংবাদ

আমাজন ও নেটফ্লিক্সের সঙ্গে ৪০০ কোটি টাকার চুক্তি আনুশকার সংস্থার

প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২২ , ১২:৪১ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২৬, ২০২২ , ২:৪৯ অপরাহ্ণ

অভিনেত্রী হিসেবে সাফল্যের শিখর তো আগেই ছুঁয়েছেন। এবার প্রযোজক হিসেবেও অন্য উচ্চতায় পৌঁছে যাচ্ছেন আনুশকা শর্মা। কারণ তার প্রযোজনা সংস্থার সঙ্গেই গাঁটছড়া বাঁধছে আমাজন ও নেটফ্লিক্স।

আনুষ্কার প্রযোজনা সংস্থা ক্লিন স্লেট ফিল্মজ প্রাইভেট লিমিটেডের সঙ্গে হাত মিলিয়েছে দুই জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম আমাজন এবং নেটফ্লিক্স। শোনা যাচ্ছে প্রায় ৪০০ কোটি টাকার চুক্তি হয়েছে তাদের মধ্যে। আর সেই সৌজন্যেই এবার ক্লিন স্লেট ফিল্মসের তরফে আটটি সিনেমা ও ওয়েব সিরিজ মুক্তি পাবে এই দুই প্ল্যাটফর্মে। আগামী ১৮ মাসে আমাজন ও নেটফ্লিক্সে ভরপুর মনোরঞ্জন পাবেন দর্শকরা। নেটফ্লিক্সের পক্ষ থেকে এই খবর নিশ্চিত করে বলা হয়েছে, ক্লিন স্লেট ফিল্মসের তৈরি তিনটি শো এই ডিজিটাল প্ল্যাটফর্মে দেখা যাবে। যদিও এখনও পর্যন্ত এ বিষয়ে আমাজন সরকারিভাবে কিছু জানায়নি। খবর সংবাদ প্রতিদিনের।

মহামারির সময়ে ধাক্কা খেয়েছে সিনেমা হল ব্যবসা। আর ততই জনপ্রিয় হয়েছে ডিজিটাল প্ল্যাটফর্মগুলো। ঘরবন্দী মানুষ বিনোদনের জন্য এখন ওটিটির পর্দাতেই চোখ রাখতে অভ্যস্ত। ফলে এই প্ল্যাটফর্মে গত দুই বছরে প্রচুর সিনেমা মুক্তি পেয়েছে। যার মধ্যে রয়েছে বিগ বাজেটের ছবিও। এছাড়া নানা ভাষার ওয়েব সিরিজ তো রয়েইছে। সেই ওয়েব দুনিয়ায় এবার আরও ওতপ্রোতভাবে যুক্ত হয়ে গেল অনুষ্কার সংস্থা। তাও আবার আমাজন এবং নেটফ্লিক্সের মতো প্রথম সারির প্ল্যাটফর্মের সঙ্গে চুক্তি করে।

আনুষ্কার এই প্রযোজনা সংস্থারই ছবি ছিল আনুশকার এনএইচ-টেন। আবার আনুশকার প্রযোজনায় নির্মিত ‘পাতাল লোক’ ওয়েব সিরিজটি মুক্তি পেয়েছিল আমাজনে। এবার নেটফ্লিক্সে আসতে চলেছে ‘চাকদা এক্সপ্রেস’। সেখানে ঝুলন গোস্বামীর চরিত্রে দেখা যাবে আনুশকাকে। এছাড়াও অনুশকার প্রযোজনা সংস্থা থ্রিলার সিরিজ ‘কালা’ ও ‘মাই’ দেখা যাবে এই প্ল্যাটফর্মে।

টিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়