×

রাজধানী

৩০ জুনের মধ্যে নগরীর ঝুলন্ত তার অপসারণের ঘোষণা ডিএনসিসির

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ জানুয়ারি ২০২২, ০৮:৩১ পিএম

৩০ জুনের মধ্যে নগরীর ঝুলন্ত তার অপসারণের ঘোষণা ডিএনসিসির

মঙ্গলবার বিকালে রাজধানীর গুলশান-২ নগর ভবনের হলরুমে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে ডিএনসিসি মেয়র। ছবি: ভোরের কাগজ

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন-ডিএনসিসি মেয়র আতিকুল ইসলাম বলেছেন, আগামী ৩০ জুনের মধ্যেই নগরীর ঝুলন্ত তার অপসারণ করতে হবে, অন্যথায় ডিএনসিসির পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) বিকালে রাজধানীর গুলশান-২ নগর ভবনের হলরুমে আয়োজিত ওভারহেড ক্যাবল স্থানান্তর এবং বিভিন্ন সংস্থা কর্তৃক খননকৃত রাস্তা মেরামত সংক্রান্ত গুরুত্বপূর্ণ সভায় প্রধান অতিথির বক্তব্যে ডিএনসিসি মেয়র একথা বলেন।

তিনি বলেন, রাস্তা খননকারী প্রতিষ্ঠানসমূহ কমপ্লায়েন্স না মানায় জনদুর্ভোগ সৃষ্টি হওয়ায় আগামীকাল থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত নগরীর কোথাও রাস্তা খনন করা যাবেনা। তিনি বলেন, ওভারহেড ক্যাবলগুলো পরিকল্পিতভাবে মাটির নিচে স্থানান্তর করতে হবে এবং রাস্তা খননের সঙ্গে সংশ্লিষ্ট সংস্থাসমূহের মধ্যে অবশ্যই সমন্বয় জোরদার করতে হবে।

ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সেলিম রেজার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল মুহাম্মদ আমিরুল ইসলামসহ উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, ১৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. মফিজুর রহমান এবং সরকারী-বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App