×

বিনোদন

স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত হচ্ছে কাঞ্চন-নিপুণ প্যানেলের পরিচিতি সভা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ জানুয়ারি ২০২২, ০৩:৪৪ পিএম

স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত হচ্ছে কাঞ্চন-নিপুণ প্যানেলের পরিচিতি সভা

মঙ্গলবার মগবাজার কনভেনশন সেন্টারে কাঞ্চন-নিপুণ প্যানেলের পরিচিতি সভায় প্যানেলের সদস্যবৃন্দ ও শিল্পিরা

আসন্ন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচনে অংশ নিচ্ছে ইলিয়াস কাঞ্চন-নিপুণ পরিষদ। তাদের প্যানেলটি এরইমধ্যে আলোচনায় এসেছেন।

আগামী ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাওয়া নির্বাচনে এরইমধ্যে প্যানেল পরিচিতি পর্ব সেরেছে মিশা-জায়েদ প্যানেল। মঙ্গলবার (২৫ জানুয়ারি) মগবাজার কনভেনশন সেন্টারে চলছে কাঞ্চন-নিপুণ প্যানেলের পরিচিতি পর্ব। করোনার কারণে স্বাস্থ্যবিধি মেনে চলছে আয়োজন।

নায়ক ইমন জানান, ‘করোনার কারণে একটু সতর্ক থেকেই পরিচিতি পর্ব সারতে হচ্ছে। এখন পর্যন্ত অনেকেই এসেছেন। আশা করি সব শিল্পী ভোটারদের আজ দেখা পাবো। আমরা সিনিয়র জুনিয়র সবাই মিলে একটি আদর্শ নেতৃত্ব নিয়ে আসতে চাই শিল্পী সমিতির জন্য।’

আজ এই আয়োজনে উপস্থিত আছেন কাঞ্চন-নিপুণ পরিষদের প্রার্থী রিয়াজ, ডি এ তায়েব, ফেরদৌস, সাইমন, নিরব, ইমন, কেয়া, শাহনূর, নানাশাহ, সাংকো পাঞ্জা, আরমান, গাঙ্গুয়া, সীমান্ত, জেসমিন ও বাকিরা।

কাঞ্চন-নিপুণ প্যানেলকে শুভেচ্ছা জানাতে এসেছেন চিত্রনায়ক আলমগীর, অভিনেত্রী দিলারাসহ নানা প্রজন্মের অনেক অভিনয় শিল্পীরা।

আজকের এই আয়োজনে সাংবাদিকদের উপস্থিতির কথা থাকলেও করোনায় ভেন্যু আপত্তির জন্য তা বাতিল করা হয়। আন্তর্জাতিক সম্পাদক প্রার্থী নায়ক নিরব জানান, সাংবাদিকদের নিয়ে আগামীকাল মগবাজারস্থ জলপাই রেস্তোরাঁয় একটি সংবাদ সম্মেলন করবে তাদের প্যানেল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App