×

শিক্ষা

শাবি শিক্ষকের ফেনসিডিল আনতে গিয়ে আটক দুই গার্ড

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ জানুয়ারি ২০২২, ০৯:২৬ এএম

শাবি শিক্ষকের ফেনসিডিল আনতে গিয়ে আটক দুই গার্ড

শাবি শিক্ষার্থীদের হাতে আটককৃত গার্ড জাহিদুর রহমান। ইনসেটে ফেনসিডিল। ছবি: সংগৃহীত

উপাচার্য বিরোধী আন্দোলনে উত্তাল শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) এক শিক্ষকের জন্য ফেনসিডিল আনতে গিয়ে আটক হয়েছেন বিশ্ববিদ্যালয়ের দুই গার্ড। শাবিপ্রবির ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান অধ্যাপক ড. মাজহারুল হাসান মজুমদারের বাসায় ফেনসিডিল নিয়ে যাওয়ার সময় তাদের আটক করা হয়।

সোমবার (২৪ জানুয়ারি) রাতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের বাসভবনের মূল গেট দিয়ে গেস্ট হাউসে প্রবেশের সময় শিক্ষার্থীরা একজন গার্ডকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেন।

আটককৃত জাহিদুর রহমান বিশ্ববিদ্যালয়ের গেস্ট হাউজে সিকিউরিটি গার্ড হিসেবে কর্মরত আছেন।

আটক করার পর জিজ্ঞাসাবাদে জাহিদুর রহমান বলেন, মাজহারুল হাসান মজুমদার তাকে এক ব্যক্তির কাছ থেকে ঔষধ আনার জন্য পাঠান। তিনি অজ্ঞাত এক ব্যক্তির কাছ থেকে ঔষধটি (ফেনসিডিল) নিয়ে আসেন।

পরে উপাচার্যের বাসভবনের প্রথম গেট দিয়ে প্রবেশ করার সময় শিক্ষার্থীরা তাকে ফেনসিডিলসহ আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেন। পুলিশ এ সময় আটককৃত ব্যক্তির সঙ্গে দায়িত্ব পালন করা আরেক গার্ডকেও আটক করে।

সিলেট মহানগর পুলিশের উপ কমিশনার আজ বাহার আলী শেখ বলেন, শিক্ষার্থীরা তাকে আটক করার পর পুলিশের কাছে খবর দেয়। এ সময় তার কাছে ফেনসিডিল লেখা বোতল পাওয়া যায়। পরে সে গার্ডসহ  আটককৃত আরেকজন ব্যক্তিকে জালালাবাদ থানায় রাখা হয়েছে।

অধ্যাপক ড. মাজহারুল হাসান মজুমদারের কাছে এ বিষয়ে জানার জন্য একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তার মুঠোফোন বন্ধ পাওয়া গেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App