×

বিনোদন

ডিভোর্সের পরও এক হোটেলে ধানুশ-ঐশ্বরিয়া!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ জানুয়ারি ২০২২, ১০:৩৯ এএম

ডিভোর্সের পরও এক হোটেলে ধানুশ-ঐশ্বরিয়া!

ধানুশ ও ঐশ্বরিয়া

ডিভোর্সের পরও এক হোটেলে ধানুশ-ঐশ্বরিয়া!

চলতি মাসেই ডিভোর্সের ঘোষণা দিয়েছেন অভিনেতা ধানুশ আর রজনীকান্তের মেয়ে ঐশ্বরিয়া। কিন্তু খবর বলছে এখনও তারা একই হোটেলে বসবাস করছেন। আর এই কথা শোনা মাত্রই চারিদিকে নতুন জল্পনা ঘোরাফেরা করছে।

ভারতের হায়দারাবাদের সিতারা হোটেলে থাকছেন দুজনে। এ হোটেলটি রামোজি ফিল্ম সিটির ভেতরেই অবস্থিত। আর এই খবর শুনেই অনেকের মনে প্রশ্ন জেগেছে, তবে কি আবার জোড়া লাগতে চলেছে এই সম্পর্ক! লোকের মনে তাই নতুন আশা বাস করছে। খবর হিন্দুস্তান টাইমস বাংলার।

যদিও জানা যাচ্ছে তারা শুটিংয়ের জন্যই এক হোটেলে রয়েছেন। ধানুশ একটি সিনেমার শুট করছেন আর ঐশ্বরিয়া সেখানে মিউজিক ভিডিওর কাজে রয়েছেন। রজনীকান্তের মেয়ে এর আগে একাধিক সিনেমার পরিচালনাও করেছেন।

১৭ জানুয়ারি ধানুশ টুইটারে লেখেন, বন্ধু হিসেবে, জুটি হিসেবে, বাবা-মা হিসেবে ১৮ বছরের এই পথ চলা। সফরটা ছিল মানুষ হিসেবে বেড়ে ওঠার, একে অপরকে বুঝে ওঠার, মানিয়ে চলার। আজ আমরা এমন এক সিদ্ধান্তে এসে পৌঁছেছি, যেখানে আমরা বুঝতে পারছি এবার আমাদের পথ আলাদা হওয়াটাই ভালো। আমি আর ঐশ্বরিয়া আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। যুগল হিসেবে এতদিন থেকেছি। এবার নিজেদের নিজেদেরকে বোঝার পালা।

২০০৪ সালে রজনীকান্তের মেয়ের সঙ্গে বিয়ের পর্ব সেরেছিলেন ধানুশ। দুই ছেলে যাত্রা ও লিঙ্গার বাবা-মা এই সাবেক তারকা দম্পতি।

ঐশ্বরিয়া ‘ভাই রাজা ভাই’, ‘৩’ এর মতো ছবির পরিচালক। অন্যদিকে গত দেড় দশক ধরে ভারতের দক্ষিণী ইন্ডাস্ট্রির অন্যতম লিডিং সুপারস্টার ধানুশ। সম্প্রতি আনন্দ এল রাই পরিচালিত ‘আতরঙ্গি রে’ ছবিতে তার দেখা মিলেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App